বিকাশ দিয়ে ডোমেইন ক্রয় করার উপায় ২০২৩

হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি সকলেই ভালো আছেন। তো আমি আজকে সেয়ার করব " কি ভাবে ডোমেইন এবং হোস্টিং ক্রয় করবে বিকাশ দিয়ে "। তো বন্ধুরা চল কথা না বাড়িয়ে, আজকের ব্লাগ পোস্টটি শুরু করা যাক।

বিকাশ দিয়ে ডোমেইন ক্রয় করার উপায়
বিকাশ দিয়ে ডোমেইন ক্রয় করার উপায়

বিকাশ দিয়ে ডোমেইন কিনুন বিশ্বস্থতার সাথে

ডোমেইন কিনতে হলে, আমাদের সাধারনত ডলারের প্রয়োজন হয়। কারন, ডলার ছাড়া বাংলাদেশ থেকে বাইরের দেশ গুলোতে পেমেন্ট করা যায় না। আর! আমরা এই ডলার সাধারনত বিভিন্ন ডলার বিক্রয় করা সাইট, ডলার সেল করে ফেসবুক পেজ ইত্যাদির মাধ্যমে ডলার ক্রয় করতে গিয়ে, প্রতারকের শিকার হয়। তো, আজকে দেখাবো " কিভাবে বিকাশ, নগদ, রকেট দিয়ে ডোমেইন হোস্টিং ক্রয় করবেন "

বাংলাদেশের সেরা ডোমেইন এবং হোস্টিং কোম্পানী

বন্ধুরা, আজকে তোমাদের সাথে পরিচয় করিয়ে দেব। বাংলাদেশের বিশ্বস্থ ডোমেইন হোস্টিং প্রোভাইডার। আজকে যে কোম্পানীটিরর কথা বলছি। বাংলাদেশের সবচেয়ে বড় ইউটিইবার, এই ডোমেইন হোস্টিং কোম্পানীকে প্রমোট করেছে। আপনারা হয়ত Sohag360 ভাইয়াকে চিনেন। তিনি  ডাইনা হোস্ট (DianaHost) ডোমেইন এবং হোস্টিং কোম্পানীকে তার নিজের চ্যানেলে প্রমোট করেছে। আপনারা ডাইনা হোস্ট কোম্পানীর ওয়েব সাইটে কুপন কোর্ড Sohag360 ব্যবহার করলে ১০% ডিসকাউন্ট পাবেন।

বাংলাদেশের সেরা ডোমেইন ও হোস্টিং কোম্পানী

ডাইনা হোস্ট থেকে কি ভাবে ডোমেইন হোস্টিং ক্রয় করবেন

প্রথমে আমার দেওয়া লিংক এ ক্লিক করে ডাইনা হোস্ট কোম্পানীর ওয়েব সাইটে প্রবেশ করুন। ডাইনা হোস্ট ওয়েব সাইট লিংক ক্লিক করুন। এখান থেকে লিংকে ক্লিক করলে। আপনার ভূল হবে না। কোনটা DianaHost কোম্পানীর অফিসিয়াল সাইট।

ডাইনা হোস্ট থেকে ডোমেইন হোস্টিং ক্রয় করার নিয়ম
  • প্রথমে সাইটে লগইন করতে হবে। ডাইনা হোস্ট কোম্পানীর ওয়েব সাইট লিংক উপরে দেওয়া হয়েছে।
  • তারপর দ্বিতীয়, আপনাকে ডাইনাহোস্ট কোম্পানীর ওয়েবসাইটে একটা একাউন্ট করবেন। একাউন্ট তৈরি করার সময় সবকিছু নিজের সঠিক তথ্য দিবেন। না হলে, পরবর্তীতে বিপদে পড়তে পারেন।
  • এবার তৃতীয়, আপনি আপনার ওয়েবসাইটের যে ঠিকানা বা নাম পচ্ছন্দ করে রেখেছেন সেটা সার্চ করুন। দেখেন আপনার ওয়েবসাইটের ঠিকানাটা এবেল এবেল আছে কি?
  • চতুর্থ, আপনাকে এড টু কার্ড এ ডোমেইনটি এড করতে হবে। তারপর চেকআউটে ক্লিক করতে হবে। তারপর দেখবেন পেমেন্ট অপসান চলে আসবে। আপনার যেটা ইচ্ছা সেটা দিয়ে পেমেন্ট করতে পারবেন, যেমনঃ (বিকাশ, নগদ ও রকেট) ইত্যাদি সিস্টেমে পেমেন্ট করতে পারবেন।
  • হোস্টিং ক্রয় করতে, আপনাকে সেম ভাবে এড টু কার্ড এড করে। চেক আউটে ক্লিক করে পেমেন্ট করতে পারেন।

আর! আপনি, যদি আমার বলা স্টেপ গুলো না বুঝতে পারেন। তাহলে, আপনি ইউটিইবে DianaHost লিখে সার্চ করবেন। তাদের অফিসিয়াল ইউটিইব চ্যানেলে সবকিছু ভিডিও পেয়ে যাবেন।

শেষ কথাঃ আমি নিজেই DianaHost থেকে ডোমেইন ক্রয় করেছি। টাইমস্টিক.কম (TimesTrick.Com) আমি নিজেই খুবই ভালো সার্ভিস পাচ্ছি। এরপর আপনি নিজে ভেবে চিন্তে একটা সিদ্ধান্ত নিন।

Times Trick থেকে, এত সময় আপনাদের সাথে আমি বিরেশ ছিলাম। ধন্যবাদ, দেখা হচ্ছে পরবর্তী অন্য কোন ব্লাগ পোস্টে। কোন কিছু বুঝতে, অসুবিধা হলে, নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে ফেলুন। ২৪ ঘন্টার ভিতরে রিপ্লাই দিব।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url