SSC Routine 2022 PDF Download – All Board SSC Exam Routine Published

হ্যালো,শিক্ষার্থীরা
Covid 19 টির কারনে, তোমাদের SSC অথবা মাধ্যমিক পরিক্ষা চার মাস পিছিয়ে ১৯ জুন ২০২২ হতে শুরু হবে। রুটিনটি ইতমধ্যে গত বুধবারে বিভিন্ন শিক্ষাবোর্ডের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। পরিক্ষার রুটিন অনুযায়ী সকাল ১০ হতে দুপুর ১২ টা পর্যন্ত লিখিত পরিক্ষা হবে।
Ssc Exam Routines 2022
শিক্ষার্থী বন্ধুরা ১৯ তারিখে তোমাদের বাংলা প্রথম পত্রের পরিক্ষার মধ্য দিয়ে এবছরের মাধ্যমিক পরিক্ষা শুরু হতে চলেছে। সবাই মনযোগ দিয়ে পড়াশুনা কর। কারন, পরিক্ষা কিন্তু শুরু হতে। আর! বেশিদিন সময় নাই। মে - জুন দুই মাস সময় রয়েছে। এই দুই মাসে যদি সবাই মনযোগ দিয়ে পড়াশুনা করে। তহলে, প্রত্যেকেরর রেজাল্ট ভালো করা সম্ভব হবে। আর হ্যাঁ! তোমাদের পরিক্ষা শেষ হচ্ছে, জুলাই এর ২০ তারিখের দিকে। এর ভিতরে, অনেকর আবার দ্রুত পরিক্ষা হয়ে যেতে পারে। আপনারা সবাই রুটিন চেক করে, দেখতে পারেন। নিচে রুটিন টি দেওয়া হল।

SSC Exam Routine 2022 Bangladesh

শিক্ষার্থীরা, তোমাদের বুঝার জন্য আমরা দুটি পেজ কে একসাথে জুড়ে দিয়েছি। আর! PDF লিংকটা ও নিচে দিয়ে রাখব, যাতে করে তোমাদের কোন কিছু বুঝতে অসুবিধে না হয়।

NEW SSC Routine 2022 PDF Link: PDF File

শেষকথাঃ শিক্ষার্থী বন্ধুরা, আশাকরি সবাই বুঝতে পেরেছেন। যে তোমাদের মাধ্যমিক পরিক্ষার রুটিন প্রকাশ হয়েছে। যেটা আমাদের ওয়েবসাইটে দেখছেন, এটা কিন্তু! একশ ভাগই সত্য। কোন কিছু বুঝতে অসুবিধে হলে, নিচে কমেন্ট বক্সে কমেন্ট করতে ভূলবেন না।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url