How To Live Chat OnePlus Company From Bangladesh

হ্যালো, বন্ধুরা
কেমন আছেন সবাই। আশাকরি সবাই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে সেয়ার করব " কিভাবে ওয়ানপ্লাস কোম্পানির সাথে লাইভ চ্যাট করতে পারবেন " বাংলাদেশ থেকে। আমরা অনেক সময় বিভিন্ন সমস্যার ভিতরে পড়তে হয়। কারন, বাংলাদেশে অফিসিয়াল ভাবে ওয়ানপ্লাস স্মার্টফোন গুলো পাওয়া যায় না। আপনি কি ভাবে বুঝবেন ফোনটি Copy না Refurbish এটা বুঝার জন্য কিন্তু! আপনাদের লাইভ সাপোর্ট এর প্রয়োজন হবে। কারন, আপনি শুধুমাত্র ওয়ানপ্লাস কোম্পানি সাথে লাইভ চ্যাট করে জানতে পারবেন। আপনার ফোনটি ব্রান্ড নিউ কি না। এছাড়া, মোবাইলের বিভিন্ন সফটওয়্যার আপডেট নিয়ে বিভিন্ন সাহায্য পেতে পারেন।

কিভাবে OnePlus কোম্পানির সাথে লাইভ চ্যাট করবেন

OnePlus Live Support চ্যাট করা খুবই একটা কঠিন না। আপনি যদি, আমাদের পোস্টটি সম্পূর্ন পড়েন। তাহলে, খুব সহজেই বুঝতে পারবেন। নিচের কয়েকটি স্টেপ দেওয়া হল, মনযোগ সহকারে ফলো করুন।
  • প্রথমে, আপনাকে OnePlus Live Support (Available: 4 am - 10 pm EST, Mon to Sun) লিংকটি তে ক্লিক করে সাইটে প্রবেশ করতে হবে। তারপর নিচের ছবিটি লক্ষ্য করুন। ছবিটিতে দেখতে পাবেন, একটি জিমেইল এড্রেস দিতে হবে। তারপর, আপনার নাম সর্বশেষ যে বিষয়ে বা ক্যাটাগরি তে সাপোর্টে চ্যাট করতে চাচ্ছেন। সেটি সিলেক্ট করতে হবে। তারপর, নিচে I Agree পাশে একটি খালি ঘর দেখতে পাচ্ছেন। ওখানে একটা ক্লিক করলে, টিক চিহ্ন হয়ে যাবে।
এবার, সর্বশেষ আপনাকে Submit এ ক্লিক করতে হবে।
  • তারপর, নিচের ছবিটি লক্ষ্য করুন। বিষয়টা আরো পরিষ্কার হবে। আপনার কাছে। এর মধ্যে, লাইভ সাপোর্ট এ আসতে ৩০-৪০ সেকেন্ড সময় লাগতে পারে। ধর্য্য ধরুন ভাই/আপু।
এবার, আপনার চ্যাট করতে হবে, ইংরেজিতে। কারন, এটা গ্লোবাল সাপোর্ট। আর বিশ্বে কিন্তু! সব ভাষা চলে না। কিন্তু ইংরেজি ভাষাটা বিশ্বে সব দেশে চলে, এই জন্য ইংরেজিতে চ্যাট করতে হবে।
উপরের স্কিন সর্ট এ দেখতে পাচছেন যে রিপ্লাই করছে। তো এই ভাবে,  আপনি বা আপনারা  OnePlus Live Support In Human দের সাথে চ্যাট করতে পারবেন।

শেষকথাঃ OnePlus লাইভ সাপোর্টে আপনি মোবাইল ফোনটির সব কিছু জানতে পারবেন। যেমনঃ মোবাইলটি আসল না নকল। মোবাইল ফোনটির ডিসপ্লে এবং অনন্য জিনিসপত্র চেন্স করা হয়েছে কি। এছাড়া, মোবাইল ফোনটি কত তারিখে, অন করা হয়েছে বা একটিভ করা হয়েছে সেটা জানকে পারবেন। এই গুলো জানার জন্য  OnePlus Live Support থেকে, আপনার মোবাইল ফোনটির IMEI নাম্বরটা জানতে চাইবে। আপনি কিভাবে ফোনের IMEI নাম্বরটা বের করবেন। তো, আপনি আপনার ফোনের ডায়াল প্যাডে গিয়ে এই নাম্বরটা ডায়াল (*#০৬# বা *#06#) করবেন। দেখবেন, ১৫ ডিজেটের ২-৩ নাম্বর আছে। যে কোন একটা IMEI নাম্বার দিবেন। তাহলে, ওনারা আপনার ফোনটিকে ভালোভাবে চেক করে জানাতে পারবে। আর! হ্যাঁ। যদি কিছু বুঝতে অসুবিধে হয়, নিচে কমেন্টবক্সে কমেন্ট করুন। আমি দ্রুত রিপ্লাই করার চেষ্টা করব।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url