Free YouTube Keyword Tool & Tag Generator

হ্যালো, ইউটিইবার
কেমন আছেন সবাই। আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে সেয়ার করব " ইউটিউবের যে কোনো ভিডিওর ট্যাগ বের করুন " অথবা " How to Find the Best Keywords for YouTube Videos Any Category "  আশাকরি বুঝতে পেরেছেন। আজকের ভিডিওটির মূল টপিকটি কি?

ইউটিইব ভিডিও তে কেন ট্যাগ ব্যবহার করবেন?

YouTube হলো, একটি ভিডিও সেয়ারিং ওয়েবসাইট। এখানে, ইউটিইব আপনাকে যে কোন ধরনের ভিডিও আপলোড করতে বলেছেন। যে কোন বলতে ১৮+ ভিডিও গুলো বাদে। এমনকি আরো অনেক ধরনের ভিডিও আছে। যে গুলো ইউটিইবের রুলের বাইরে। সেই ভিডিও গুলো ইউটিইবে আপলোড করা যাবে না। আপনারা হয়ত জানেন, এ সকল বিষয়ে।

ট্যাগ বলতে বুঝায়, আপনি যে টপিকের উপর ভিডিও বানিয়েছেন। সেই ভিডিওটা কোন টপিকের উপর তৈরি হয়েছে। এছাড়া মানুষ আপনার ভিডিওটি কি সার্কচ করলে। আপনার ভিডিওটি তাদের সামনে চলে আসবে ইউটিইবে এবং আপনি ট্যাগ ব্যবহার করে ভিডিও গুলো ট্রেন্ডিং এ নিয়ে যেতে পারবেন।
আর ভিডিও ট্রেন্ডিং বা ভাইরাল করার জন্য সাধারনত ট্যাগ ব্যবহার করা হয়।

কিভাবে ইউটিইব ভিডিওর ট্যাগ বের করব?

YouTube ভিডিওর ট্যাগ (TAG) বের করার জন্য। অনেক অনেক ফ্রি ওয়েবসাইট রয়েছে। এর ভিতরে সবথেকে যেটা সেরা ওয়েবসাইট। সেটা নিয়ে আজকে আলোচনা করব। আপনারা যে কোন ক্যাটাগরির ভিডিওর ট্যাগ বের করতে পারবেন মাত্র ১ মিনিটে। আমার জানা মতে সবচেয়ে বেস্ট এই ওয়েব সাইটি। কি ভাবে ট্যাগ জেনারেটর করবেন। নিচে পয়েন্ট আকারে দেওয়া হলঃ
  • প্রথমে, গুগলে সার্চ করবেন, Rapidtags লিখে। দেখবেন সর্ব প্রথমে repidtag.io নামে, একটি ওয়েবসাইট চলে আসবে। এখন সাইটিতে প্রবেশ করবেন। নিচের স্কিন সর্ট দেখুন!

  • দ্বিতীয়, আপনাকে ওয়েবসাইটে প্রবেশ করার পরে, নিচে স্কিন সর্টে যে লাল কোডটি দেখতে পাচ্ছেন। ঐ খানে, আপনি যে টপিকের ভিডিও তৈরি করবেন, সেই ভিডিওর টাইটেলটি লিখুন। তারপর পাসের সার্চ বাটনে ক্লিক করতে হবে। নিচের ছবিটি ফলো করুন।
  • তৃতীয়, এখন আপনাকে নিচের ছবিটি ফলো করতে হবে। নিচের ছবিতে দেখতে পাচ্ছ দুটি লাল এবং সবুজ রং এর কোড। লাল কোডে রয়েছে জনপ্রিয় Keywords গুলো। এছাড়া সবুজ কোডে Copy তে ক্লিক করলে সব Keywords গুলো কপি হয়ে যাবে। এখন আপনি আপনার ইউটিইব ভিডিওতে ট্যাগ ব্যবহার করতে পারবেন।
শেষকথাঃ YouTube Tag আপনার জন্য কতটা দরকারি সে হয়ত, আপনি নিজে জানেন। আর! এই ওয়েবসাইটা সবথেকে সেরা YouTube Keywords Research এর জন্য। কোন কিছু বুঝতে অসুবিধে হলে, নিচে কমেন্ট বক্সে কমেন্ট করুন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url