GTV Live | Watch Gazi Tv Live Cricket 2022 (জিটিভি লাইভ খেলা দেখুন)

হ্যালো, বন্ধরা
কেমন আছেন সবাই। আশাকরি সকলে ভালো আছেন। আমি আজকে সেয়ার করব " কিভাবে মোবাইল দিয়ে ক্রিকেট খেলা লাইভ দেখবেন " এটা সবার জন্যই জানা দরকার। কারন, আমরা প্রতি নিয়ত বিভিন্ন ধরনের ক্রিকেট খেলা দেখে অভ্যস্ত টিভিতে। কিন্তু! সময়ের কারনে, বাড়ি বসে টিভিতে খেলা দেখা হয়ত বা, অনেকের পক্ষ্যে সম্ভব না। অনেকেই আবার বিভিন্ন কাজ কর্মের ভিতরে থাকে। অনেক সময় কাজের ফাকে লাইভ খেলার কথা মনে পড়ে, কিন্তু! আশে পাশে টিভি না থাকায়। আপনারা হয়ত ক্রিকেট খেলাটা লাইভ দেখতে পারেন না। তো আপনার যদি, একটি এন্ড্রয়েড ফোন থাকে। তাহলে, আপনি খুব সহজে ক্রিকেট খেলা মোবাইল দিয়ে লাইভ দেখতে পারবেন। বিস্তারিত জানতে, ব্লাগ পোস্টটি সম্পূর্ন পড়ুন।

Watch GTV Live Cricket Matches

Gazi Tv টিভি লাইভ দেখার জন্য। অনেক গুলো প্রসেস রয়েছে। যেমনঃ ইউটিইবে Gazi Tv Live লিখে সার্চ করলে, কিন্তু! অনেক সময় লাইভ ক্রিকেট ম্যাচ গুলো দেখা যায়। প্রথমে এই, স্টেপটা ফলো করবেন অবশ্যই। যাদের, মোবাইলে ইউটিইব অ্যাপটা নাই। তারা, Google Play Store থেকে অ্যাপটা ইনস্টল করে নিবেন।

Watch Live Cricket Matches In Mobile

আপনারা চাইলে, খুবই সহজে মোবাইল দিয়ে ক্রিকেট খেলা লাইভ দেখতে পারবেন। যে কোন ধরনের ক্রিকেট ম্যাচ  IPL, BPL, T20 ও Cricket World Cup সব ধরনের ক্রিকেট খেলা আপনারা মোবাইল দিয়ে লাইভ দেখতে পাবেন। এই জন্য, আপনাকে আপনার মোবাইলে ফেসবুক একাউন্টে প্রবেশ করতে হবে। এবার, ফেসবুক একাউন্টের সার্চ বারে, যে দিন যে খেলা লাইভ চলবে টিভিতে, সে বিষয়ে ফেসবুকে সার্চ করতে হবে। যেমনঃ মনে করেন, IPL খেলা হচ্ছে। ফেসবুকের সার্চ বক্সে IPL LIVE 2022 এমনটি লিখে সার্চ করতে হবে। এছাড়া যে দিন, যে টিম খেলবে সেটা ইংরেজি কিংবা বাংলায় লিখে সার্চ করবেন। সাথে সাথে ক্রিকেট ম্যাচটি আপনার সামনে চালু হয়ে যাবে।
নিচের লিংকটি থেকে ও দেখা যাবে জিটিভি লাইভ, লিংকটি যে কোন ব্রাউজারে কপি টু পেস্ট করুন। লিংকটিতে ক্লিক করে চেপে ধরলে, সম্পূর্ন লিংকটি দেখতে পাবেনঃ http://bdixtv.serverbd247.com/live/gazi-tv/

How To Watch GTV Live Streaming In Mobile

GTV Live দেখার জন্য, আরো একটা সিস্টেম বলছি। যে কোন একটা সিস্টেমের মাধ্যমে আপনারা মোবাইল দিয়ে লাইভ ক্রিকেট খেলা দেখতে পারবেন। নিচে কিছু নিয়ম দেওয়া হলঃ

  • গুগল থেকে, HD Streamz অ্যাপটি ডাওন লোড করুন।
  • তারপর, যে কোন অ্যাপের মত ইনস্টল করে নিন।
  • অ্যাপটি গুগল প্লে স্টোরে পাওয়া যাবে না।
  • অ্যাপটি ইনস্টল করার পর, অপেন করুন, এবার!  Continue With Ads এমন একটি অপসান আসবে। এই অপসানে একটি ক্লিক করলে। সরাসরি অ্যাপটিতে প্রবেশ করাবে।
  • এবার! আপনাকে অ্যাপটির সার্চ বারে,  GTV লিখে সার্চ করলে, জিটিভির লোগ চলে আসবে। এবার লোগোর পর ক্লিক করতে হবে।
  • তারপর, ৩/৪ টা লিংক দেখাবে। সব গুলো চেক করবেন। যে  কোন একটি লিংক থেকে জিটিভি লাইভ চালু হয়ে যাবে।
শেষকথাঃ জিটিভি লাইভ দেখার জন্য, আমাদের সেরা তিনটি উপায়। এর থেকে যে কোন একটা উপায়ে, জিটিভি লাইভ দেখতে পারবেন। আর! কোন কিছু বুঝতে অসুবিধে হলে, নিচে কমেন্ট বক্সে কমেন্ট করুন। আমি দ্রুত রিপ্লাই দিব।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url