How To Get Free .Com Domain for One Year in 2023

হ্যালো, বন্ধুরা
কেমন আছেন সবাই। আশাকরি সকলে ভালো আছেন। তো বন্ধুরা আজকে আপনাদের সাথে সেয়ার করব কি ভাবে ডটকম ডোমেইন ফ্রি তে রেজিস্টার করতে পারবেন এক বছরের জন্য।
TimesTrick.Com

How to Get Free .Com Domain for Lifetime

বন্ধুরা, আসলে সত্য ডট কম/ডট নেট ইত্যাদি ডোমেইন নেম গুলো এক বছরের জন্য ফ্রিতে রেজিস্টারি করতে পারবেন। এমন অনেক কোম্পানী আছে। সেই সকল কোম্পানী গুলো, তাদের পরিচিতি লাভের জন্য। তারা তাদের সার্ভার থেকে ১ বছরের জন্য ফ্রি ডোমেইন নেম রেজিস্টার করার জন্য রেফার করে। তো আজকে এমন একটি ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দিব। সাইটি হলো - এখানে ক্লিক করে সরাসরি সাইটে প্রবেশ করুন।  এতে করে, আপনি প্রথম এক বছরের জন্য ফ্রি ডোমেইন রেজিস্টার করতে পারবেন।

How to Get a Free Domain Name

ডোমেইন নেমটি ফ্রিতে রেজিস্টার করতে চাইলে, আপনাকে কয়েকটা স্টেপ ফলো করতে হবে। তো বন্ধুরা। আজকে আপনাদের কে যে সাইটার কথা বলছি। সেই সাইটে কয়েকটা স্টেপ ফলো করতে হবে।
আর সেই স্টেপ গুলো ফলো করার জন্য নিচের ভিডিওটি দেখতে হবে।

Free Domain Name & Registration

আমরা সকলে জানি, ডোমেইন নেমটা কেমন হয়। যেমনঃ আমার সাইটের ডোমেইন নেমটা হল- www.TimesTrick.Com এটা হলো ডোমেইন নেম। www টা সবার ডোমেইন নেমের ক্ষেত্রে একই থাকবে। www পরের অংশটুকু আপনার নিজের মত দিতে পারবেন। আর, ডট কম ঐ খানে, কয়েকটি টপলেভেল ডোমেইন রয়েছে। যেমনঃ- (.com/.net/.org/.xyz) ইত্যাদি নিতে পারবেন। সবচেয়ে জনপ্রিয় হল ডটকম।

How do I get a free .com domain for 5 years?

ডটকম ডোমেইন ৫ বছরের জন্য ফ্রিতে নেওয়া যায় বা যেত। এখনকার সময় হয়ত কোন ডোমেইন হোস্টিং কোম্পানী গুলো এতটা ফ্রি সার্ভিস দিতে চায় না। কারন, প্রতিনিয়ত মানুষ অনলাইন নতুন কিছু করার ট্রাই করছে। আগের ২০১৬-২০১৭ দিকে হয়ত ফ্রিতে পাঁচ বছরের জন্য ডটকম ডোমেইন পাওয়া যেত। বাট, এখনকার সময় এটা সত্যই অবিশ্বাস্য।

How to Get Free .Com Domain for One Year

বন্ধুরা, ডটকম ডোমেইন সাধারনত ১ বছরের জন্য ফ্রিতে রেজিস্টা করা যায়। আমি একটা ডোমেইন এবং হোস্টিং কোম্পানীর ওয়েবসাইটের লিংক দিচ্ছি। এরা আপনাকে, যে কোন ডোমেইন এর প্রথম বছর ফ্রিতে প্রভাইড করবে। সাইটি হলো - এখানে ক্লিক করে সরাসরি সাইটে প্রবেশ করুন। সাইটে প্রবেশ করার পর কয়েকটি স্টেপ ফলো করকে হবে।

→ প্রথমে, সাইটে একটা একাউন্ট খুলতে হবে।
→ দ্বিতীয়, সাইটে ডোমেইন নেম সার্চ করে এড টু কার্ড।
→ তৃতীয়, আপনাকে স্টেপ বাই স্টেপ ফলো করতে হবে।

শেষকথাঃ কোন কিছু বুঝতে অসুবিধে হলে, অবশ্যই কমেন্ট করতে ভূল করবেন না। কারন, কমেন্ট করতে কোন টাকা পয়সা লাগবে না।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url