How To Get ZEE5 Premium Subscription 30 Days Free Trial Unlimited

হ্যালো, বন্ধুরা
কেমন আছেন সবাই। আশাকরি সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে সেয়ার করব। " কিভাবে ফ্রি ZEE5 Premium Subscription নিতে পারবেন " ৩০ দিনের জন্য। এছাড়া, আপনারা আজকের এই ব্লাগ পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়লে। আপনাদের আর! কখনো টাকা দিয়ে ZEE5 এর Premium Subscription ক্রয় করতে হবে না।

Get ZEE5 Premium Subscription for FREE

ZEE5 হলো একটি টিভি সো দেখার প্রমিয়াম প্লাটফর্ম বা অনলাইন ওয়েবসাইট। এখানে, আপনি ZEE5 থেকে কিছু কিছু টিভি সো ফ্রিতে দেখতে পাবেন। আবার! এখানে অনেক গুলো টিভি সো, মুভি থাকবে।সেগুলো দেখার জন্য আপনাকে টাকা দিয়ে দেখতে হবে। আপনারা এই বিষয়টি অনেকেই জানেন। কিন্তু, আপনি যদি একজন বাংলাদেশি হন। তাহলে, আমি আপনার জন্য ZEE5 PREMIUM SUBSCRIPTION ফ্রি করে দিব। আমি কোন ইললিগাল সিস্টেম দেখাবো না। আজকে যে সিস্টেমটা দেখাবো সেটা সত্যই লিগাল।

ZEE5 Premium Subscription Free 30 Days

আপনারা ZEE5 Subscription 30 Days Free Trial নিতে পারবেন। আর! আপনারা এই সিস্টেমটার মাধ্যমে প্রতিমাস ফ্রিতে ZEE5 ফ্রিতে উপভোগ করতে পারবেন। তো চলো কথা না বাড়িয়ে, প্রসেসিংটা শুরু করা যাক। নিচের লেখা এবং ছবি গুলো মনযোগ সহকারে পড়বেন এবং দেখবেন।

How To Get ZEE5 Premium Subscription 30 Days FREE Trail UNLIMITED (Step By Step)

  • প্রথমে, আপনার স্মার্টফোন বা টিভি থেকে Google Play Store অথবা যারা iPhone ব্যবহার করেন, তারা App Store চলে যাবেন। এখন আপনারা Play Store অথবা App Store সার্চ করবেন। MY GP লিখে। দেখবেন বাংলাদেশ সিম কোম্পানির নিজস্ব একটি অ্যাপ চলে আসবে নিচের ছবির মত। My Gp App এখানে ইনস্টল করুন!
  • দ্বিতীয়, আপনাকে My GP অ্যাপটাকে আপনার মোবাইল অথবা স্মার্ট টিভিতে ইনস্টল করতে হবে। তারপর, বাংলাদেশের GrammenPhone SIM এর নম্বর দিয়ে একটি একাউন্ট খুলতে হবে। তারপর নিচের স্কিন সর্টটি দেখুন।
  • উপরের ছবিটিতে ১ এবং ২ লিখে দুটো তীর চিহ্ন রয়েছে। এখানে বুঝানো হয়েছে। প্রথমে ১ নং আইকোন Home এ ক্লিক করুন। তারপর ২ নং সার্চ আইকনে ক্লিক করুন। তারপর, নিচের স্কিন সর্ট টি ফলো করুন।
  • এবার! ও সেম কাজ। ১ নং অপসানে ক্লিক করে ZEE5 লিখে সার্চ করতে হবে উপরের ছবির মত। তারপর ২ নং অপসানে ZEE5 উপরে ক্লিক করে সরাসরি Zee5 এর ওয়েবসাইটে প্রবেশ করবেন। তারপর নিচের ছবির মত একটি অপসান পাবেন। ZEE5 Premium Subscription ৩০ দিনের জন্য ফ্রিতে নেওয়ার অপসান চলে আসবে। নিচের স্কিন সর্ট টির মত।
  • এবার, Get Zee5 Premium for FREE Start 30 Days Free Trial লেখাটার উপরে ক্লিক করলে নিচের মত স্কিন সর্ট টি দেখতে পাবেন।
  • এটা আমাদের শেষ স্কিন সর্ট। এখানে দেখতে পাবেন বা দেখতে পাচ্ছেন ৩০ দিনের জন্য আমরা ফ্রিতে ব্যবহার করতে পারব।

শেষকথাঃ আপনার যত গুলো গ্রামিন সিম রয়েছে। ততগুলো মাস আপনি ফ্রি ZEE5 ব্যবহার করতে পারবে। প্রতিমাসে একটি করে GrammenPhone Sim নম্বর দিয়ে My Gp অ্যাপটিতে একটি করে একাউন্ট খুলবেন ৩০ দিন করে ফ্রি ZEE5 Premium Subscription ফ্রি তে পাবেন। আপনার বন্ধুদের যদি, গ্রামিন সিম থাকে। তাহলে, একাউন্ট খুলতে পারবেন Unlimited ভাবে। যদি কিছু বুঝতে সমস্যা হয়। নিচে কমেন্ট বক্সে কমেন্ট করতে ভূলবেন না। আপনি যদি, চান পোস্টটি বন্ধুদের সাথে সেয়ার করতে পারেন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url