ফেসবুক থেকে ইনকাম করার উপায় ২০২৩

হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি সকলে, ভালো আছেন। Times Trick থেকে আমি বিরেশ রয়েছি, আপনাদের সাথে। আজকে আমি আপনাদের সাথে সেয়ার করব " ফেসবুকে কিভাবে টাকা আয় করা যায় " কথা শুনতে কেমন কেমন মনে হলে ও এটা আসলেই সত্য কথা। 

আরো জানুনঃ
ফেসবুক থেকে ইনকাম করার উপায়
ফেসবুক থেকে ইনকাম করার উপায়

আপনি প্রতিদিন ফেসবুক থেকে ৫০ ডলারের মত ইনকাম করতে পারবেন খুবই সহজে। বিশ্বাস না হলে, আজকের ব্লাগটি প্রথম থেকে শেষ পর্যন্ত সম্পূর্ন পড়ুন।

ফেসবুক থেকে ইনকাম করার উপায় ২০২৩

ফেসবুক থেকে ইনকাম করার উপায় – ঘরে বসে অনলাইনে ইনকাম করার জন্য এর থেকে অনেক ভালো ভালো পদ্ধতি রয়েছে আমাদের কাছে।তাদের মধ্যে, একটি হল ব্লগ থেকে আয় করা এবং অপরটি হলো, ইউটিউবের থেকে অনলাইন ইনকাম করা। এই দুটো সবচেয়ে লাভ জনক কাজ এবং দ্রুত সফলতা পাওয়া যায়। কিন্তু, আপনারা জেনে খুশি হবেন, “আপনি একটি ফেসবুক একাউন্ট খুলেও অনলাইন থেকে আয় করতে পারবেন”। এখন ফেসবুকের মাধ্যমে টাকা ইনকাম করা খুবই সহজ।

ফেসবুক পেজ থেকে টাকা ইনকাম করার উপায়

ফেসবুক থেকে বিভিন্ন ভাবে টাকা ইনকাম করা সম্ভব। কিন্তু সবচেয়ে সহজ হলো, ফেসবুক পেজ থেকে টাকা আয় করা। কারন, আপনার যদি একটি স্মার্টফোন থাকে তাহলে, আপনি প্রতিদিন ৫০ ডলারের ও বেশি ইনকাম করতে পারবেন। কিভাবে?

ফেসবুক ইনকাম - ফেসবুকে ইনকাম করার জন্যই আপনার নিজের ফেসবুক আইডিটি যথেষ্ট। আপনাকে অন্য কোন ধরনের ফেসবুক একাউন্ট খোলার প্রয়োজন পড়বে না। আপনাদের নিজের ফেসবুক একাউন্ট থেকে একটা পেজ খুলতে হবে।

ফেসবুক থেকে টাকা ইনকাম করার উপায়

তো, বন্ধুরা " কিভাবে ফেসবুক পেজ খুলবেন " চলো সেটা নিয়ে আলোচনা করি।
  • প্রথমে, আপনার নিজের ইমেইল অথবা নাম্বর এবং পাসওয়র্ডটা বসিয়ে ফেসবুকে লগইন করে নিবেন। আর! ফেসবুক একাউন্ট না থাকলে, একটা একাউন্ট খুলে নিবেন।
  • দ্বিতীয়, পেজ অপসান কোথায় আছে, সেটা খুজে বের করবেন অথবা ইউটিইবে " How To Create Facebook Page " লিখে সার্চ করবেন। দেখবেন, হাজার হাজার ভিডিও পেয়ে যাবেন।
  • তৃতীয়, এবার আপনাকে আপনার ফেসবুক পেজে, ভিডিও আপলোড করতে হবে। এবং কিছু শর্ত রয়েছে। যেগুলো আমি নিচে উল্লেখ করব।

ফেসবুক পেজ থেকে ইনকাম করার উপায়

ফেসবুক পেজ থেকে আয় - করার জন্য ফেসবুক পেজে ভিডিও আপলোড করতে হবে। ইউটইব এর মত। তো, এখন ইউটিইবে যেমন রুল রয়েছে। লাস্ট ৩৬৫ দিন আপনাকে ৪ হাজার ঘন্টা ভিডিওর ওয়াচিং টাইম পূরন করতে হবে এবং ১হাজার সাবস্ক্রাইবারর পূরন করতে হবে। তা নাহলে, আপনি ইউটিইব থেকে ইনকাম করতে পারবেন না। আর! হ্যাঁ। অন্যের ভিডিও কপি করে আপলোড দেওয়া যাবে না।

তেমনি ফেসবুক থেকে ইনকাম করার জন্য আপনাকে, আপনার পেজের লাস্ট ৬০ দিনে, ৬০০,০০০ মিনিট ভিউ থাকতে হবে। এছাড়া, ফেসবুকের রুলের বাহিরে যেয়ে কোন ভিডিও মেক করা যাবে না। আপনারা একটু কষ্ট করে রুল গুলো পড়ে নিবেন।

আরো জানুনঃ

শেষকথাঃ নিজে যদি ভিডিও মেক না করতে পারেন। তাহলে, এখনি আপনি ফেসবুক থেকে ইনকাম করার কথা, মন থেকে মুছে ফেলুন। আর! কোন কিছু বুঝতে অসুবিধে হলে, নিচে কমেন্ট বক্সে কমেন্ট করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url