Zee Bangla Live Tv Online | How To Watch ZEE BANGLA Live Streaming Apk On Android Phone

হ্যালো, বন্ধুরা
কেমন আছেন সবাই। আশাকরি সকলেই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে সেয়ার করব " How To Watch Zee Bangla Live Tv On Android Phone " অথবা " কিভাবে জি বাংলা লাইভ টিভি দেখবেন মোবাইল দিয়ে " এইজন্য আপনাকে আজকের ব্লাগ পোস্টটি খুবই গুরুত্বপূর্ন সহকারে পড়তে হবে। প্রথম থেকে শেষ অবদি।
জি বাংলা টিভি চ্যানেলটি একটি ইন্ডিয়ান টিভি চ্যানেল। আপনারা পোস্টটি দেখুন এবং বিস্তারিত জানতে পারবেন।

How can I watch live TV on my mobile?

ZEE BANGLA লাইভ টিভি চ্যানেলটি দেখার জন্য। আপনারা নানান ভাবে Google এ সার্চ করেন। এমনি কি? বিভিন্ন ধরনের লাইভ টিভি মোবাইল অ্যাপ ডাওনলোড করেন। কিন্তু, কিছু দিন লাইভ টিভি দেখার পর আর দেখা যায় না। বৌদিরা আমি জানি, তোমরা শুধুমাত্র বাংলাদেশ থেকে জি বাংলা লাইভ টিভি দেখার জন্য বিভিন্ন সিস্টেম খুজে বেড়ান। এটা নিয়ে দাদা দের সাথে ও ঝগড়া করেন। কিন্তু! এটার কোন সমাধান পান না।
আজকে, আমি বিরেশ আপনাদের ছোট ভাই দেখাবে " কিভাবে কোন সমস্যা ছাড়াই মোবাইল দিয়ে লাইভ টিভি দেখতে পারবেন "। বৌদি মনে মনে ভাবছেঃ একি ছোট ভাই। আমি তো Zee Bangla টিভি চ্যানেলটি দেখব। ওয়েট বৌদি সব হবে। যা হোক, মজা বাদ দিয়ে নিচে দেখুন কি ভাবে জি বাংলা লাইভ দেখবেন।

How can I watch Zee Bangla live free?

জি বাংলা লাইভ টিভি দেখার জন্য অনেক গুলো ফ্রি অ্যাপ বা উপায় রয়েছে। এর মধ্যে লিগাল উপায়টি আমি আপনাদের সাথে সেয়ার করব। এই জন্য আপনাদেরকে অবশ্যই একটি স্মার্টফোন থাকতে হবে। আর! নেট এর প্রয়োজন হবে। এখন, সরাসরি Google Playstore থেকে একটি অ্যাপ ইনস্টল করতে হবে। এপটির নাম My GP এটা গ্রামিন সিম কোম্পানির অফিসিয়াল অ্যাপ। আপনারা এই অ্যাপটি দিয়ে খুব সহজে জি বাংলা লাইভ টিভি দেখতে পারবেন।

How do I watch Zee Bangla?

  • প্রথমে, আপনার মোবাইল ফোন থেকে গুগল প্লেস্টোরে যেতে হবে। তারপর,  Playstore সার্চ করতে হবে। My GP লিখে। তারপর নিচের ছবির মত অ্যাপটি চলে আসবে। অ্যপটি সিমপিল ভাবে ইনস্টল করে নিবেন।
  • দ্বিতীয়, অ্যপটি ওপেন করে গ্রামিন নম্বর অথবা গেস্ট লগইন করে নিতে হবে। তারপর নিচের ছবিটি ফলো করুন।
  • তৃতীয়, অ্যাপটিতে লগ ইন করার পর, আপনার সামনে এমন একটি ইন্টারফেজ চলে আসবে। তারপর, মেনু অপসানে ক্লিক করে। নিচের ছবিটি দেখুন।
আপনাকে Bioscope Live Tv লাল কোর্ডে ক্লিক করতে হবে। মেনুতে ক্লিক করে হয়ত। এই অপসান টা না পেতে পারেন। এই জন্য ডান সাইট থেকে নীল তীর চিহ্ন মত নিচ থেকে উপরে টানুন। দেখবেন অপসানটি চলে আসছে।

  • চতুর্থ, নিচের ছবিটি ভালো ভাবে লক্ষ্য করুন।
নিচে স্ক্রল করলে, আপনি অনেক গুলো টিভি চ্যানেল পেয়ে যাবেন। এবার ভিডিও আইকনে ক্লিক করলে। লাইভ স্ট্রিমিং চালো হয়ে যাবে।

শেষকথাঃ যদি কোন কিছু বুঝতে সমস্যা হয়। নিচে কমেন্ট বক্সে কমেন্ট করতে ভূলবেন না। আপনি যদি, চান পোস্টটি বন্ধুদের সাথে সেয়ার করতে পারেন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url