ওয়াইফাই মডেম এর দাম কত ২০২৩ | 4G LTE WIFI Modem Price in Bangladesh

ওয়াইফাই মডেম এর দাম কত ২০২৩ | 4G LTE WIFI Modem Price in Bangladesh - বন্ধুরা, আমি আজকে আপনাদের সাথে সেয়ার করব  4G LTE WiFi Modem নিয়ে। যেটা দিয়ে আপনারা খুব সহজে, মোবাইলের মত Hotspot অন করে, যেমনটা নেট ব্যবহার করতে পারেন অন্য ডিভাইসে WiFi এর মাধ্যমে। ঠিক তেমনটাই আপনারা ওয়াইফাই মডেম দিয়ে করতে পারবেন। তো চল কথা না বাড়িয়ে মডেমটির দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে জানা যাক।

ওয়াইফাই মডেম এর দাম কত ২০২২
ওয়াইফাই মডেম এর দাম কত

ওয়াইফাই মডেম এর দাম কত ২০২২ | 4G LTE WIFI Modem Price in Bangladesh

আপনারা যারা ওয়াইফাই মডেম এর দাম সম্পর্কে জানতে চাচ্ছেন। আপনারা সবাই এই পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ুন। আমরা এই পোস্টে ওয়াইফাই মডেমের দাম এবং মডেমটি কাদের ব্যবহারের জন্য ভালো হবে। সেই বিষয়ে ও আমরা বিস্তারিত আলোচনা করব।

বর্তমানে আমরা যারা গ্রামে বসবাস করি। তাদের জন্য এই মডেমটি খুবই ভালো হবে। কারন, আপনি এই মডেমটি থেকে খুব সহজে নেট ব্যবহার করতে পারেন। মনে করেন, আপনার বাড়িতে এমন একটি জাইগা রয়েছে। আপনি ওই যাইগাই যাওয়া মাত্রই ৪ জি নেটটি চলে আসে। তো আপনাদের যদি, এমন কোন নিদৃষ্ট জাইগা থাকে। তাহলে, এই মডেমটি আপনার জন্য খুবই ভালো হবে।

এছাড়া, আজকে আমরা এই পোস্টের মাধ্যমে। জানব যে, কি কি ফিচার রয়েছে এই 4G LTE WiFi মডেমটিতে। আর মডেমটির নেগুলার প্রাইস মাত্র ৳১৯০০ টাকা। কিন্তু! আপনি যদি অনলাইন স্টোর BDShop.Com থেকে এই প্রডাক্টটি ক্রয় করতে পারেন। তাহলে, আপনি মাত্র ৳১৪৫০ টাকা দিয়ে, ওয়াইফাই মডেমটি ক্রয় করতে পারবেন। এছাড়া, BDShop থেকে ফ্রি তিন মাসের সার্ভিস ওয়েন্টি পাবেন।

ওয়াইফাই মডেম এর ফিচার | 4G LTE WiFi Modem Full Specifications

আমরা, উপরে দাম নিয়ে আলোচনা করেছি। এছাড়া! মডেমটি কাদের জন্য সেটাও অল্প একটু ধারনা দিয়েছি। আর! একটি কথা, আপনি মনে করেন যে কোন সিমে একটি নেট প্যাক কিনলেন। বাসায় ২ টা থেকে ৩ টা ফোন। বাট, ২ টা ৩ টা ফোনে নেট ক্রয় করতে চান না। কিন্তু! সবগুলো ডিভাইসে নেট ব্যবহার করতে চান। তাহলে, আপনি এই প্রডাক্টটি ক্রয় করতে পারেন।

তো, এবার চল মডেমটিতে কি কি ফিচার রয়েছে। মডেমটি সাধারনত একটি রং এ পাওয়া যাচ্ছে। রংটি সাদা। এটা দেখতে খুবই ভালো। কিন্তু! সাদা জিনিস কিছু দিন পর একটু নোংরা হয়ে, যেতে পারে। এছাড়া, মডেমটির সামনের একটা অংশ খোলা যায়। আর! এখানে রয়েছে, USB. যেটা দিয়ে আপনার খুব সহজে। কম্পিউটার, ল্যাপটপ এমনকি নরমল বাটন ফোনের চার্জার দিয়েও ব্যবহার করতে পারবেন। আমার কাছে, সব থেকে এই বিষয়টি ভালো লেগেছে। মডেমটি অন করার জন্য, আপনাকে কোন কম্পিউটার অথবা ল্যাপটপের প্রয়োজন হবে না।

আপনারর যদি, একটি বাটন ফোনের চার্জার থাকে। তাহলে, বাটন ফোনের চার্জার কেবল যেমনি ভাবে চার্জারেরর পিছনে, প্রবেশ করান। ঠিকই সেম ভাবে মডেমটি প্রিছনে প্রবেশ করিয়ে, কারেন্ট লাইন দিবেন। ঠিক যে ভাবে, মোবাইল ফোন চার্জে বসান ঠিকই সেম ভাবে।

এছাড়া, মডেমটিতে 3G এবং 4G সাপোর্ট করে। মডেমটিতে, বাংলাদেশের সব সিম ব্যবহার করা যাবে। কোন রকম ঝামেলা ছাড়াই। আরো! থাকছে, High Speed Wifi Connection Up To 100MB. যেটা আমার জন্য খুবই ভালো হবে। কারন, আপনি যখন গেইম বা ভিডিও দেখবেন। তখন, কিন্তু! আপনার নেট স্পিডটা একটু বেশি থাকার প্রয়োজন। আর! এই মডেমটিতে ১০০ এমবি পর্যন্ত নেট সাপলাই করবে, আপনার ডিভাইসের জন্য। তাহলে, বুঝুন কতটা ফাস্ট নেট চলবে। এছাড়া, আপনি সর্বউচ্চ ১০ টি ডিভাইসে নেট সেয়ারিং করতে পারবেন। এই মডেমটি থেকে। এটা আমার কাছে, আরো অনেক ভালো লেগেছে। এছাড়া, এটি Windows/Mac OS/Linux অথবা চার্জারে ব্যবহার করতে পারবেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url