জিপি সিমে এমবি চেক করার কোড ২০২৩

জিপি সিমে এমবি চেক করার কোড ২০২৩ | GP Sim MB Check Code - বর্তমানে জিপি অর্থাৎ গ্রামীণফোন সিম কোম্পানির গ্রহক দিন দিন বৃদ্ধি পাচ্ছে। পাশাপাশি বর্তমানে অনলাইনের যুগে প্রচুর পরিমানে ইন্টারনেট খরচ হচ্ছে। তাই অনেক সময়, আমাদের জিপি সিমে কতটুকু এমবি আছে তা জানার প্রয়োজন হতে পারে। কারন, জিপি সিমের এমবি চেক করলে, আপনার কত টুকু মেগাবাইট অবশিষ্ট আছে তা জানার সাথে এমবিগুলোর মেয়াদ কবে শেষ হবে তা জানতে পারবেন।

গ্রামীণফোন এমবি কেনার কোড
GP Sim MB Check Code

আজকের এই পোস্টটি থেকে আপনি জানতে পারবেন জিপি সিমের এমবি চেক করার কোড। যেটার সাহায্যে আপনি খুব সহজেই গ্রামীণফোন সিমের ইন্টারনেট ব্যালেন্স চেক করতে পারবেন।তো আর! কথা না বাড়িয়ে চলুন আজকের ব্লগটি শুরু করি।

জিপি সিমে এমবি চেক করার উপায়

জিপি সিমে এমবি অথবা ইন্টারনেট চেক করার জন্য দুটি উপায় রয়েছে। একটি হল, আপনার মোবাইলের ডায়াল প্যাডে গিয়ে কোড টাইপ করে কল করতে হবে।

এবার, দ্বিতীয়টি হলো - Google Playstore থেকে গ্রামিনফোন সিম কোম্পানির অফিসিয়াল অ্যাপটা ইনস্টল করতে হবে। GrammenPhone সিম কোম্পানির অফিসিয়াল অ্যাপটির নাম হল - My GP অ্যাপ।

জিপি সিমে এমবি চেক করার কোড

জিপি সিমে সব ধরনের ইন্টারনেট অথবা এমবি চেক করার কোডটি হল - *121*1*4#  অথবা *3# এই কোড দুটোই দিয়ে আপনার জিপি সিমের এমবি চেক করতে পারবেন।

জিপি সিমে ইন্টারনেট ব্যালেন্স চেক করার উপায়

জিপি সিমে ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য আরো একটি উপায় রয়েছে। এটি সবচেয়ে সহজ, বাট আপনি যদি একটু মোবাইলের বিষয়ে কম বোঝেন তাহলে, আপনি কোড দিয়ে কাজ টা সেরে নিবেন। তো, এখন আপনাদের মোবাইল থেকে সরাসরি My GP  অ্যাপটিতে গুগল প্লেস্টোর থেকে ইনস্টল করে নিবেন। তারপর, আপনার জিপি সিমের নাম্বাটা দিয়ে। My GP অ্যাপটিতে লগইন করে নিবেন। তারপর, আপনি খুব সহজেই, যে কোন ব্যালেন্স চেক করতে পারবেন।

শেষকথাআপনাদের যদি, কোন কিছু বুঝতে সমস্যা হয়। তাহলে, নিচে কমেন্ট বক্সে কমেন্ট করবেন। আর! এরাকম নতুন নতুন টিপস পেতে, আমাদের TimesTrick.Com ওয়েবসাইটিতে ভিজেট করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url