How To Check NU Honours Admission Results SMS & Website

Nu Admission Result 2022 | জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তির ফলাফল - আজকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তির রেজাল্ট প্রকাশ করা হয়েছে। কিন্তু, অনেকেই রেজাল্টা দেখতে পাচ্ছেন না।
NU Admission Result 2022
Check NU Honours Admission Results
আজকে আমি সেয়ার করব কি ভাবে খুব সহজে, বিশ্ববিদ্যালয়ের ভর্তির ফলাফল চেক করতে পারবেন। এই জন্য, আপনার একটি মোবাইলফোন এর প্রয়োজন হবে।

NU Admission Result 2022

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তির ফলাফল দুটি উপায়ে চেক করা যায়। একটি হলো, মোবাইলে SMS এর মাধ্যমে এবং অন্যটি হল - জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে। তো আমি, আজকে দুটো বিষয় নিয়ে আলোচনা করব। এছাড়া, কোনটা সহজ উপায় সেটা ও বলার চেষ্টা করব। তো চল, ফালতু বক বক না করে। সিস্টেম দুটো নিচে সেয়ার করা হল।

How To Check NU Honours Admission Results By SMS

মোবাইলের SMS দিয়ে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তির ফলাফল দেখার উপায়। আপনি, জাস্ট রেজাল্ট ডিক্লিয়ার করার ১ মিনিট পর রেজাল্ট পাবেন। নিচে নিয়মটি ফলো করুন।

মোবাইলের SMS অপসানে এ গিয়ে টাইপ করুন, NU <speach> ATHN <speach> Admission Roll Number যেমনঃ (NU ATHN 3******8) লিখে পাঠিয়ে দিন, 16222 নম্বরে।

How To Check NU Honours Admission Results In Website

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের থেকেও ফলাফল দেখতে পারবেন। কিন্তু, রেজাল্ট দেওয়ার এক থেকে দুই দিন পর। কারন, সাইট গুলো প্রচুম জ্যাম থাকে। কারন! সবাই একই সাথে রেজাল্ট বা ফলাফল চেক করে, এতে করে ওয়েবসাইটেরর সার্ভার ডাওন হয়ে যাই। ওয়েবসাইটের মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তির ফলাফল দেখার উপায়। নিচের স্টেপটি ফলো করুন।

Nu Admission Official ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এখানে, http://app1.nu.edu.bd/ এই সাইটে প্রবেশ করতে হবে। তারপর, ওয়েবসাইটে প্রবেশ করার পর দেখবেন, বামপাশে লাল রং এ Applicaint's Login নামে একটি অপসান রয়েছে। অপসানটি তে ক্লিক করার পর আপনার, Admission Roll Number No এবং Admission Pin Number টি চাইবে। বসিয়ে লগইন করলে। আপনার ফলাফলটি দেখতে পাবেন।

শেষকথাঃ কোন কিছু বুঝতে অসুবিধে হলে, কমেন্ট বক্সে কমেন্ট করুন। আমরা খুবই দ্রুত রিপ্লাই করার চেষ্টা করব।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url