How To Download YouTube Videos In Android Phone and Pc

How To Download YouTube Videos In Android Phone and Pc | ইউটিউব থেকে ভিডিও কিভাবে ডাউনলোড করব -  ইউটিইব থেকে ভিডিও ডাওনলোড করা উপায় নিয়ে আলোচনা করব। এছাড়া, ইউটিইবের ভিডিও কিভাবে মেমরিতেতে সেভ করবেন। সেটা নিয়ে ও আলোচনা করব।
How To Download YouTube Videos
How To Download YouTube Videos
আমরা যেহেতু বাঙালি, আমাদের তো একটু বেশি বুদ্ধি থাকবে। বিদেশীদের মত আমাদের বারবার গান, মুভি কাটুন দেখার জন্য বারবার নেট খরচ করা যাবে না। এই জন্য আমাদেরকে " ইউটিউব  ভিডিও ডাউনলোড করার উপায় " সম্পর্কে বিস্তারিত জানতে হবে।

ইউটিউব ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার

ইউটিইব থেকে ভিডিও ডাওনলোড করার জন্য বিভিন্ন সফটওয়্যার রয়েছে। চলো একটি সফটওয়্যারের নাম বলি। ভিডমেট (VIDMATE) হলো ইউটিইব ভিডিও ডাওনলোড করার জন্য সেরা একটি মোবাইলের সফটওয়ার। এই সফটওয়্যার টি গুগল প্লেস্টোরে পাবেন না।

অরিজিনাল ভিডমেট ডাউনলোড করব কিভাবে

অরজিনাল ভিডমেড ডাওনলোড করার উপায় আমরা আপনাকে বলব। আপনাকে ভিডমেট অ্যাপটি ডাওনলোড করার জন্য নিচের লিংকটিতে ক্লিক করতে হবে। Vidmate Download Here এই লিংকে ক্লিক করলে, আপনি ভিডমেট অ্যাপটি ইনস্টল করতে পারবেন। আর! ভিডমেট অ্যাপটি ইনস্টল করলে, আপনি খুব সহজেই " ইউটিইবের ভিডিও ডাওনলোড করতে পারবেন " আশাকরি।

পিসিতে ইউটিউব ভিডিও ডাউনলোড

পিসি বা ল্যাপটপে ইউটিইব ভিডিও ডাওনলোড করার উপায়টি সবচেয়ে সহজ। কারন, এই মাধ্যমে আপনি মোবাইল থেকে ও করতে পারবেন। এই জন্য প্রথমে, আপনাকে Y2MATE.COM ওয়েবসাইটে আপনাকে সর্বপ্রথম প্রবেশ করতে হবে। তারপর, আপনি যে ভিডিও অথবা অডিওটি ডাওনলোড করবেন। ইউটিইব থেকে সেই ভিডিওর লিংকটি কপি করবেন। ইউটিইব ভিডিওর নিচে দেখবেন, Share নামে একটি অপসান পাবেন। তারপর, আপনি সেয়ার অপসানে ক্লিক করবেন। দেখতে পাবেন Copy Link নামে একটি অপসান আইছে। লিংকটি কপি হয়ে গেল। এখন নিচের ছবিটি লক্ষ্য করুনঃ

TimesTrick.Com

ছবিতে দেখানো কাজ দুটো, মোবাইলে অথবা পিসিতে করতে পারবেন। এবার,  Y2MATE.COM ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। তারপর নিচের ছবিটি লক্ষ্য করুন।

TimesTrick.Com

ইউটিইবের লিংকটা পেস্ট করে দিবেন প্রথম ছবির মত করে। তারপর, নিচে স্ক্রল করলে, অডিও এবং ভিডিও ডাওনলোড করার অপসান পেয়ে যাবেন।

শেষকথাঃ কোন কিছু বুঝতে অসুবিধে হলে, কমেন্ট বক্সে কমেন্ট করুন। আমরা খুব দ্রতই আপনার সাথে যোগাযোগ করার চেষ্টা করব।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url