ওয়ানপ্লাস চার্জারের দাম ২০২৩ | OnePlus 65W Warp Charger Price In Bangladesh

ওয়ানপ্লাস চার্জারের দাম ২০২৩ | OnePlus 65W Warp Charger Price In Bangladesh - আজকে আমি আলোচনা করব OnePlus এর অরজিনাল চার্জার বাংলাদেশের কোথায় পাবেন। কারন, বাংলাদেশে কোন OnePlus এর সার্ভিস সেন্টার নেই। আর, সব ধরনের মোবাইলের চার্জার OnePlus ফোনে সাপোর্ট করে না। আর সাপোর্ট করবে। কিন্তু! চার্জ উঠতে অনেক সময় লেগে যাবে। তো যাদের ওয়ানপ্লাস ফোনের চার্জার নষ্ট হয়ে গেছে। তাদের টেনসন করার, কিছুই নেই। পোস্টটি সম্পূর্ন পড়তে থাকুন। অরজিনাল OnePlus Warp Charger 65W এর কত টাকা দাম সেটা জানাবো এবং অরজিনাল চার্জার গুলো বাংলাদেশের কোথায় পাবেন।

Oneplus Mobile Charger Price in Bangladesh
ওয়ানপ্লাস চার্জারের দাম

ওয়ানপ্লাস চার্জারের দাম ২০২৩

ওয়ানপ্লাস ফোন যারা ব্যবহার করেন। তারা খেয়াল করবেন, প্রতিটি মডেলে ফাস্ট চার্জ সাপোর্ট করে। এখন, আমি এইট সিরিজ ও নাইন সিরিজ নিয়ে কথা বলছি। তো, আপনারা এই দুটি সিরিজে ৬৫ ওয়াটের ফাস্ট চার্জ সাপোর্ট করে। আর! যাদে টার্জার নষ্ট হয়ে গেছে। তারা বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অরজিনাল চার্জার ক্রয় করতে পারবেন।

OnePlus চার্জার ক্রয় করার জন্য, আপনাদের BDShop.Com এর সাহায্য নিতে হবে।কারন, বাংলাদেশে OnePlus কোম্পানির কাস্টমার সার্ভিস সেন্টার নেই। আর! আপনি যদি একটি অরজিনাল OnePlus Charger ক্রয় করতে চান। তাহলে, বাংলাদেশের বিশ্বাসযোগ্য অনলাইন স্টোর BDShop থেকে আপনাকে OnePlus এর চার্জারটা অডার করতে হবে এবং চার্জারটি BDShop আপনার কাছে ১ সপ্তাহের ভিতরে পৌছে দিবে।

OnePlus 65W Warp Charger টির বর্তমান BDShop.Com এ দাম রয়েছে ৳২,৩৫০ টাকা। আপনি নিরচিন্তায় প্রোডাক্টটি BDShop থেকে ক্রয় করতে পারেন। এছাড়া, সাথে পাবেন তিন মাসের ফ্রি সার্ভিস ওয়েরেন্টি BDShop এর পক্ষ থেকে। ১০০% বিশ্বস্ত অনলাইন ই-কমার্স ওয়েবসাইট এটি। আর! এখানে সব গুলো অথেনটিক প্রোডার্কটি পাবেন।

চার্জারটির বিষয়ে, বিস্তারিত কিছু বলিঃ চার্জারটিতে, ৩০ ওয়ার্ট অথবা ৬৫ ওয়ার্ট সাপোর্ট করবে। এছাড়া, সাথে একটি ৬৫ ওয়াটের ক্যাবল থাকবে। এটি আপনি, ওয়ানপ্লাসের সকল ফোনে ব্যাবহার করতে পারবে। এটি,  ৪০ মিনিটে সবগুলো ফোনকে ১০০% চার্জ করে দিবে। নতুন চার্জারে যেমনটা হত আরকি। আর! সর্বশেষ পোর্ট টাইপ থাকছে - USB-C পোর্ট।


বিস্তারিত জানতে BDShop.Com এর হেল্প লাইনে কল করুনঃ 09678-300400
Call us 9am-11pm (Everyday)

-অথবা-

BDShop.Com এর ঠিকানায় গিয়ে বিস্তারিত জানুন।

Shop: G3, Ground Floor, House# 307,

Elephant Road, Pubali Bank/Vorta-Vaji Restaurant Building, Dhaka-1205
(Everyday 9am-11pm)
Mail us: info@bdshop.com

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url