বাংলাদেশে এসএসসি পরীক্ষা স্থগিত | SSC Exam Suspended From Bangladesh

সারাদেশে এসএসসি পরীক্ষা স্থগিত

কিছুদিন আগেই নতুন করে প্রকাশিত হয়েছিল ২০২২ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার রুটিন। এই রুটিন প্রথম প্রকাশ হয়েছিল ২৭ এপ্রিল ২০২২ তারিখে। প্রাথমিক ভাবে ১৯ জুন ২০২২ তারিখে  এস.এস.সি ও সমমানের পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল। সেই অনুযায়ী রুটিনও প্রকাশিত করা হয়েছিল।
বাংলাদেশের মানুষের দীর্ঘদিনের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের তারিখ নির্ধারিত হওয়ার কারণে ২৫ শে জুনের এসএসসি ও সমমানের পরীক্ষাটি একদিন এগিয়ে ২৪ জুন নিয়ে আসা হয়েছিল। সেই ভাবে, আবার ও নতুন রুটিনও প্রকাশ করা হয়েছিল। সারাদেশের মানুষ যাতে উৎসবমুখর ভাবে পদ্মাসেতুর উদ্বোধন উদযাপন করতে পারে সেজন্যই এই প্রচেষ্টা করেছিলেন বাংলাদেশ সরকার। কিন্তু বিশেষ কারণে, এসএসসি ও সমমানের পরীক্ষা ২০২২ আবারও পিছিয়ে যাচ্ছে।

SSC পরিক্ষার নতুন রুটিনঃ PDF Download

সবগুলো নদনদীর পানি বেড়ে সিলেটে বন্যার কারণে সারা দেশে ১৯ জুন ২০২২ থেকে শুরু হতে যাওয়া এস.এস.সি পরীক্ষা স্থগিত করা হয়েছে। সুরমা ও কুশিয়ারা নদীর পানি বিপদসীমার উপড়ে বইছে। এমত অবস্থায় সারাদেশে একযোগে এই পরীক্ষা নেয়া সম্ভব হচ্ছেনা বলেই ১৯ জুন থেকে শুরু হতে যাওয়া এসএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত করা হলো।

১৭ জুন শুক্রবার সকাল ১১টার দিকে দেশের বিভিন্ন সংবাদমাধ্যমে ব্রেকিং নিউজের মাধ্যমে এই তথ্যটি প্রচার করা হয় যে, সিলেটে বন্যার কারনে, বাংলাদেশে ১৯ জুন ২০২২ থেকে শুরু হতে যাওয়া এসএসসি ও সমমানের পরীক্ষা স্থগিত করা হয়েছে। তবে পরীক্ষা শুরুর নতুন কোনো সম্ভাব্য তারিখ এবং সময় প্রকাশিত হয়নি।

সুত্রঃ BDNews24.Com
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url