বাটন মোবাইল দিয়ে ফ্রি ফায়ার খেলার উপায় | Xiaomi Qin F21 Pro Price in Bangladesh & Full Specifications

হ্যালো, বন্ধুরা
কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে সেয়ার করব " বাটন মোবাইল দিয়ে ফ্রি ফায়ার খেলার উপায় " যাই হোক। চল কথা না বাড়িয়ে, আজকে কথা বলব, 
বাটন অ্যান্ড্রয়েড মোবাইল নিয়ে।
আর! বাটন অ্যান্ড্রয়েড ফোন দিয়ে সব ধরনের Android Apps কাজ করবে। যেমনঃ পাবজি, ফ্রি ফায়ার, কাইনমাস্টার, কল অফ ডিউটি, ফেসবুক, মেচেন্জার ও MX Player Pro সব অ্যাপ গুলো ইনস্টল করতে পারবেন।

বাটন মোবাইল দিয়ে ফ্রি ফায়ার খেলার উপায়

আপনি যদি চান বাটন ফোন দিয়ে ফ্রি ফায়ার গেমটি খেলতে পারবেন। এই জন্য আপনাকে Button Android Phone Buy করতে হবে। কারন, নরমল যে বাটন ফোন গুলো রয়েছে, সেই সকল ফোনে আপনি কখনোই ফ্রি ফায়ার গেইমটি খেলতে পারবেন না। কারন, সাধারন বাটন মোবাইলে অ্যান্ড্রয়েড সাপোর্ট করে না। আর! Android Support ছাড়া Free Fire, Pubg Mobile গেমটি আপনি ইনস্টল দিতে পারবেন না। এই জন্য আপনাকে, এমন একটি বাটন ফোন ক্রয় করতে হবে। যে বাটন ফোনটা Android 11 Support করে।

কি ধরনের বাটন মোবাইল দিয়ে ফ্রি ফায়ার গেম খেলা যায়

আমি আজকে,  আপনাদের সাথে সেয়ার করব। কি ধরনের বাটন মোবাইলে Android সাপোর্ট করে। নিচে কয়েকটি বাটন অ্যান্ড্রয়েড ফোনের মডেলের নাম দেওয়া হলঃ
  • Xiaomi Qin F21 Pro

Xiaomi Qin F21 Pro Mobile Price In Bangladesh

Xiaomi Qin F21 Pro মোবাইল ফোনটি একটি বাটন অ্যান্ড্রেয়েড ফোন। ফোনটিতে Android Version 11 Support করে। মোবাইলটির দাম বাংলাদেশ টাকায় BDT 10,548.73 - 12,551.05 টাকা। বাংলাদেশে মোবাইল ফোনটি এখনো পাওয়া যাচ্ছে না। আপনি একটু খুজে দেখতে পারেন বিভিন্ন দোকানে এবং সাওমি আউটলেটে। পেলে ও পাইতে পারেন।

Xiaomi Qin F21 Pro Full Specifications

Xiaomi Qin F21 Pro ফোনটিতে রয়েছে দুটি ক্লালার Black, White তো আমার এই দুটি ক্লালার থেকে সাদা ক্লালারটা বেশি পচ্ছন্দ হয়েছে। মোবাইলটিতে থাকছে, 2G, 3G, 4G সাপোর্ট। এছাড়া, ফোনটিতে রয়েছে Dual ন্যানো সিম। মোবাইলটির ওজন রয়েছে ১৭৮ গ্রাম। যেটা প্রতিদিন ব্যবহারের জন্য খুবই ভালো হবে। ফোনটির ডিসপ্লে 2.8 ইঞ্চি। এটা একটু ছোট মনে হচ্ছে। কিন্তু! মাথায় রাখতে হবে। এটা একটা বাটন মোবাইল ফোন।

এছাড়া ফোনটিতে থাকছে TFT ডিসপ্লে। আর ফোনটির ডিসপ্লেটি প্রটেকশনেরর জন্য Corning Gorilla Glass থাকছে। ফোনটির ডিসপ্লে রেজুলেশন TFT + 480x640 pixels (143 PPI) আমার কাছে ডিসপ্লেটি সবচেয়ে ভাল লেগেছে। আরো থাকছে, Notification LED লাইট। এছাড়া, ফোনটিতে 3.5mm Headphone Jack পাচ্ছেন।

তো বন্ধুরা, এবার চলেন ক্যামেরা নিয়ে একটু আলোচনা করি। কারন, ক্যামেরাটা বেশি গুরুত্বপূর্ন আমাদের কাছে। পিছনের মেইন ক্যামেরা 5 Megapixel রয়েছে। এছাড়া, পিছনের মেইন ক্যামেরা দিয়ে, HD - 720P দিয়ে ভিডিও রেকর্ড করতে পারবেন। এটা আমার কাছে খুবই ভালো লেগেছে। এবার, সেলফি ক্যামেরা 2 Megapixel রয়েছে। সেলফি ক্যামেরা দিয়ে, HD - 480P রেকর্ড করতে পারবেন।

এবার কথা বলব, মোবাইলটির সবচেয়ে গুরুত্বপূর্ন বিষয় নিয়ে। বিষয়টা হলো, মোবাইলটির ব্যাটারি নিয়ে। মোবাইলটির ব্যাটারি টাইপ হল - Li-Poly (Lithium Polymer) 3000 mAh (non-removable)। ফোনটি হেবি ইউজ করলে, ৭-৮ ঘন্টা ব্যবহার করা যাবে। এছাড়া, আপনারা 5W Fast Charging সাপোর্ট ও পাচ্ছেন।

Xiaomi Qin F21 Pro Operating System

Xiaomi Qin F21 Pro ফোনটির অপারেটিং সিস্টেম হিসাবে ব্যবহার করা হয়েছে, Android 11 Version। ফোনটিতে চিপসেট হিসাবে ব্যবহার করেছে, MediaTek MTK6761. এছাড়া ফোনটির CPU হিসাবে, Octa core রয়েছে। Ram থাকছে, ৩ জিবি/৪ জিবি এবং ৩২ জিবি/৬৪ জিবি।

শেষকথাঃ Xiaomi Qin F21 Pro মোবাইলটি বাংলাদেশ থেকে ক্রয় করা যাবে। Alibaba.Com থেকে। Xiaomi Qin F21 Pro Buy Link Alibaba.Com
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url