ফুটবল বিশ্বকাপ লাইভ ২০২২ | FiFa World CUP IPTV Live 2022

ফুটবল বিশ্বকাপ লাইভ ২০২২ | FiFa World CUP Free IPTV Live 2022 - হ্যালো, ফিফা জনগন। কি অবস্থা সবার। আজকে আমি সিয়ার করব " কিভাবে কাতার ফুটবল বিশ্বকাপ লাইভ " দেখতে পারবেন। আপনারা, গুগলে অনেক ধরনের লিংক খুজে পাবেন। কিন্তু, কোন লিংক থেকে আপনারা লাইভ ফুটবল খেলা দেখতে পাবেন না।
ফুটবল বিশ্বকাপ লাইভ দেখার উপায়
ফুটবল খেলা লাইভ দেখার উপায় ২০২২

আপনারা, যদি আজকের পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়েন। তাহলে, দুই থেকে পাঁচ মিনিটের ভিতরে কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২ খুব সহজে। আপনার হাতে থাকা, স্মার্টফোন, ল্যাপটব ও কম্পিউটারের মাধ্যামে খেলাটি উপভোগ করতে পারবেন। এর জন্য, আপনাদের কোন টাকা পয়সা খরচ করতে হবে না।

ফিফা ওয়ার্ল্ড কাপ লাইভ স্ট্রিমিং পার্টনার ২০২২

ফিফা ওয়াল্ড কার্প ফুটবল লাইভ স্ট্রিমিং পার্টনার কোন কোন টিভি চ্যানেল সেটা নিয়ে চলো বিস্তারিত আলোচনা করা যাক। কারন, আপনি যখন, খেলাটা লাইভ দেখবেন, আপনি হয়ত জানতে পারবেন না। কোন টিভি চ্যানেলটিতে ফিফা ওয়াল্ড কার্প লাইভ দেখাবে। আপনাদের জন্য বলে রাখছি - Sony Networks - Sony Six, Sony Six HD, Sony ESPN, Sony TEN 1, Sony TEN 2, Sony TEN 3 & Sony TEN 4 এই টিভি চ্যানেল গুলোই। ফিফা ওয়াল্ড কার্প ২০২২ সরাসরি লাইভ দেখতে পাবেন। ২১ নভেম্বর ২০২২ থেকে, ১৮ ডিসেম্বর ২০২২ পর্যন্ত। ফিফা ওয়াল্ড কার্প লাইভ দেখতে পাবেন। 

ফিফা ওয়ার্ল্ড কাপ লাইভ দেখার উপায়

Sony Six এবং Sony Six HD টিভি চ্যানেলটিতে ফিফা ওয়ার্ল্ড কাপ লাইভ দেখা যাবে। আর আপনারা, গ্রামিণফোন কোম্পানির MyGP অ্যাপটি দিয়ে, Sony Six, Sony Six HD, Sony TEN 1, Sony TEN 2 এবং Sony TEN 3 টিভি চ্যানেল গুলো ফ্রিতে লাইভ দেখতে পাবেন।

কিভাবে MyGP অ্যাপ দিয়ে ফিফা ওয়ার্ল্ড কাপ লাইভ দেখব

  • প্রথমে, আপনার মোবাইল ফোন থেকে গুগল প্লেস্টোরে যেতে হবে। তারপর,  Playstore সার্চ করতে হবে। My GP লিখে। তারপর নিচের ছবির মত অ্যাপটি চলে আসবে। অ্যপটি সিমপিল ভাবে ইনস্টল করে নিবেন।
  • দ্বিতীয়, অ্যপটি ওপেন করে গ্রামিন নম্বর অথবা গেস্ট লগইন করে নিতে হবে। তারপর নিচের ছবিটি ফলো করুন।
  • তৃতীয়, অ্যাপটিতে লগ ইন করার পর, আপনার সামনে এমন একটি ইন্টারফেজ চলে আসবে। তারপর, মেনু অপসানে ক্লিক করে। নিচের ছবিটি দেখুন।
আপনাকে Bioscope Live Tv লাল কোর্ডে ক্লিক করতে হবে। মেনুতে ক্লিক করে হয়ত। এই অপসান টা না পেতে পারেন। এই জন্য ডান সাইট থেকে নীল তীর চিহ্ন মত নিচ থেকে উপরে টানুন। দেখবেন অপসানটি চলে আসছে।

  • চতুর্থ, নিচের ছবিটি ভালো ভাবে লক্ষ্য করুন।
নিচে স্ক্রল করলে, Sony Six, Sony Six HD, Sony ESPN, Sony TEN 1, Sony TEN 2, Sony TEN 3 & Sony TEN 4 এই টিভি চ্যানেল গুলো পেয়ে যাবেন। এবার ভিডিও আইকনে ক্লিক করলে। লাইভ স্ট্রিমিং চালো হয়ে যাবে।

শেষকথাঃ যদি কোন কিছু বুঝতে সমস্যা হয়। নিচে কমেন্ট বক্সে কমেন্ট করতে ভূলবেন না। আপনি যদি, চান পোস্টটি বন্ধুদের সাথে সেয়ার করতে পারেন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url