ফ্রি ফায়ার ডাইমন্ড টপআপ করার উপায় ২০২৩ | How To TopUp Free Fire Diamond Payment With Bkash

হ্যালো, বন্ধুরা কেমন আসেন সবাই। আসাকরি সবাই ভাল আসেন। তো আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব, যে কি ভাবে Free Fire গেমে Diamonds Top Up করবেন বাংলাদেশ থেকে।

ফ্রি ফায়ার ডাইমন্ড টপআপ করার উপায়
ফ্রি ফায়ার ডাইমন্ড টপআপ করার উপায়

Free Fire কি?

আপনারা হয়ত অনাকেই জানেন, আবার অনাকেই জানেন না। Free Fire হল একটি মোবাইল গেম। এটি খুবই একটি জনপ্রিয় গেম সারা বিশ্বের ভিতরে। এই গেমটি রিলিস হয়ে ছিল September 30, 2017 তারিখে এবং গেমটি তৈরি করাছিলেন 111dots Studio। গেমটি সাধারণত Online Game এজন্য গেমটিতে রয়েছে Multiplayer মোড। গেমটির Publisher হল গারেনা (Garena)। এছাড়া আমরা গেমটিকে বিভিন্ন নামে বলতে পারি, (Example: Shooter game, Battle royale game, Action game, Action-adventure game)। তো বন্ধুরা আমি মনে হয়, আপনাদের বুজাতে পেরেছি Free Fire কি?

কিভাবে Free Fire গেমটি ডাউনলোড করব

ফ্রী ফায়ার গেমটি সাধারণত ডাউনলোড করা যায় না। এটি আমাদের গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করে নিতে হবে।  

আপনারা যদি চান। তাহলেও কিন্তু, এটা ডাউনলোড করে নিতে পারেন।  
এই গেমটি ডাউনলোড করার জন্য আপনাকে গুগল থেকে এই অ্যাপস টি ডাউনলোড করে নিতে হবে।  
তো আপনারা যেমন ভাবে, যেকোন একটি অ্যাপস যেভাবেই ডাউনলোড করেন।  
সেভাবে কিন্তু আপনারা গুগল থেকে এই ফ্রি ফায়ার গেমের অ্যাপস টি ডাউনলোড করতে পারবেন।

তো আমি আশা করি আপনাদের বুঝাতে পেরেছি যে, কিভাবে আপনারা এই গেমটি ইন্সটল এবং ডাউনলোড করবেন। 

ফ্রি ফায়ার গেমটি খেলার জন্য আমার ফোনটিতে কত জিবি রেম এর প্রয়োজন

তো বন্ধুরা আপনারা যখন এই গেমটি ইন্সটল কিংবা ডাউনলোড করে আপনাদের ফোনে ইন্সটল করতে চানআপনাদের মনে এই প্রশ্নটি জাগে, যে আপনি 1gb জিবি রেম এর ফোনে এই গেমটি খেলতে পারবেন কিনা। তো আমি বলব যে আপনারা এক জিবি রেম এর ফোনে এই গেমটি খেলতে পারবেন।

তো আপনারা এক জিবি রেমের ফোনে এই গেমটি খেলতে পারবেন কিন্তু একটু প্রবলেম ফেস করতে পারেন। আর আপনাদের যদি 4gb রেমের ফোন থাকে। তাহলে, আপনারা এই গেমটি কোন প্রকার ঝামেলা ছাড়াই খেলতে পারবেন।

Free Fire গেমে ডায়মন্ড কি

আপনাদের আশেপাশে যারা এই গেমটি খেলে। তাদের মুখে অনেকবার শুনবেন যে, ডায়মন্ড কথাটি। এখন আপনার মনে প্রশ্ন জাগতে পারে আসলে এই ডায়মন্ড কি? আপনারা ইতিমধ্যে হয়তো অনেকেই বিভিন্ন ধরনের গেম খেলেছেন এবং এই গেমের ভিতরে অনেকের গোল্ড কয়েন, ডায়মন্ড, ডলার এমন জাতীয় কিছু থাকে। এগুলো সাধারণত গেম খেলে কালেক্ট করতে হয়। কিন্তু ফ্রি ফায়ার গেমে এমন কোন সিস্টেম নাই যে, আপনি গেম খেলে এই ডায়মন্ড কালেক্ট করবেন। আপনাকে ডলার কিংবা টাকা দিয়ে এই ডায়মন্ড টা কিনতে হবে। হ্যাঁ। আবারও বলছি, আপনাদের কিন্তু সত্য সত্য টাকা দিয়ে ডলার কিনতে হবে।

Free Fire গেমে ডায়মন্ড টপাআপ করার নিয়ম

আমি বলবো ফ্রী ফায়ার গেমটি খেলার জন্য আপনাদের কিন্তু, কোনোরকম ডায়মন কিনতে হবে না। আপনারা যদি কিনতে চান তাহলে, কিনতে পারেন। এটা না কিনে ও কিন্তু গেমটি খুব সুন্দর ভাবে খেলতে পারবেন। তো আর কথা বাড়াবো না, এখন বলব যে কিভাবে আপনারা ডায়মন্ড টপআপ করবেন বাংলাদেশ থেকে। তো আপনারা চাইলে আমার কাছ থেকে ডায়মন কিনতে পারেন, নিচে আমার অফিশিয়াল ফেসবুক লিংক দেওয়া হল এন্ড আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল লিংক দেওয়া হল।

আপনারা যদি ডায়মন কিনতে চান। তাহলে, আমার সাথে যোগাযোগ করে ডায়মন্ড ক্রয় করতে পারেন।

 আমার ফেসবুক পেজ লিংকঃ- Biresh Biswas  

 আমার ইউটিউব চ্যানেল লিংকঃ- BIRESH

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url