নগদ একাউন্ট দেখার নিয়ম | Nagad Account Balance Check Code

নগদ একাউন্ট দেখার নিয়ম ও নগদ একাউন্ট কোড  ২০২২ | Nagad Balance Check Code - নগদ মোবাইল ব্যাংকিং একাউন্ট ব্যবহার করার জন্য অবশ্যই আপনাকে, নগদ একাউন্ট দেখার নিয়ম জানতে হবে। যেহেতু, আপনি নগদ একাউন্ট দেখার নিয়ম জানতে চাচ্ছেন, তাহলে! নিশ্চয়ই ইতিমধ্যে আপনি একটি নগদ একাউন্ট খুলে ফেলেছেন!
নগদ একাউন্ট দেখার নিয়ম ২০২২
নগদ একাউন্ট দেখার নিয়ম ২০২২
তবে, নগদ একাউন্ট খোলা তো শেষ কথা নয়। নগদ একাউন্ট তৈরির করার পর নগদ একাউন্ট দেখার নিয়ম বা নগদ একাউন্ট দেখার ডায়াল কোড কত? তা জানার পাশাপাশি নগদ ব্যালেন্স দেখা, লেনদেন করা, টাকা পাঠানো, বিল পেমেন্ট, মোবাইল রিচার্জ, ব্যাংক থেকে টাকা নিয়ে আসা থেকে শুরু করে নগদ একাউন্ট পিন ভুলে গেলে কি করবেন কিংবা কাস্টমার সার্ভিস নেওয়ার পদ্ধতি সম্পর্কেও তো জানা দরকার।

নগদ একাউন্ট দেখার নিয়ম

নগদ একাউন্ট দেখা বলতে আমরা সাধারণ অর্থে একাউন্টের ব্যালেন্স চেক করাকে বুঝি।বিকাশ এবং রকেটেরর আধিপত্য ভেঙ্গে কম খরচে নানা রকম নতুন নতুন সুবিধা নিয়ে আসায় নগদ এর উপর আস্থা বাড়ছে সাধারন মানুষের। Nagad তার ব্যবসা বৃদ্ধি ও নতুন গ্রাহক ধরতে আরো নতুন নতুন সেবার সুযোগ করে দিবে।

নগদে যেহেতু সার্ভিস গুলো ভালো পাওয়া যাচ্ছে, তাই Nagad Account দেখার নিয়ম বলতে শুধুমাত্র নগদে কত টাকা আছে অর্থাৎ, নগদ একাউন্ট ব্যালেন্স চেক করার মধ্যে বিষয়টি সীমাবদ্ধ নয় কিন্ত!

নগদ একাউন্ট দেখার দুইটি নিয়ম

  • প্রথমটি হলো, USSD সিস্টেম: অর্থাৎ নগদ একাউন্ট দেখার জন্য। আপনার মোবাইলের কি-প্যাড থেকে এই কোডটি *167# ডায়াল করে, যে সিমে নগদ একাউন্ট খোলা সেই সিমে কল করে, নগদ একাউন্ট চেক করতে পারবেন।
  • দ্বিতীয়টি হলো, Play Store অথবা App Store থেকে নগদের অ্যাপটি ইনস্টল করে দেখতে পারবেন।

শেষকথাঃ আশাকরি, বুঝতে পেরেছেন কিভাবে নগদ একাউন্ট দেখবেন। আর! যদি কোন কিছু বুঝতে অসুবিধে হয়, নিচের কমেন্ট বক্সে কমেন্ট করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url