Teletalk Number Check | টেলিটক নাম্বার দেখার উপায়

Teletalk Number Check | How to Check Teletalk Number | How To Check Teletalk Number By Code হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সবাই ভালো আছেন। আমি আজকে সেয়ার করব " কিভাবে টেলিটক নাম্বার চেক করব " খুব সহজে। আমাদের গুগল নিউজ ফলো করুন।
Teletalk Number Check
Teletalk Number Check
আপনি যদি, আজকের আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়েন। তাহলে, আপনি টেলিটক সিমের নাম্বর সহ ব্যালেন্স চেক করতে পারবেন।

টেলিটক সিমের নাম্বার দেখার কোড

টেলিটক সিমের নাম্বার দেখার দেখার উপায় খুবই সহজ। আমরা, যেমন ভাবে অন্যসব সিম গুলোর নাম্বার চেক করি। ঠিক! সেই একই উপায়ে টেলিটক সিমের নাম্বার চেক করা যায়। টেলিটক নাম্বার চেক কোড হলো *551# অথবা *৫৫১#। এই কোডটি আপনার টেলিটক সিমে ডায়াল করে কল করতে হবে। তাহলে, টেলিটক সিমের নাম্বরটা বের করতে পারবেন। দ্বিতীয়টি উপায় ও রয়েছে, আপনার মোবাইলের মেসেজ অপসানে গিয়ে টাইপ করুন। Tar টাইপ করে,  Send to 222 নাম্বারে পাঠিয়ে দিন। ফিরতি মেচেজে আপনার নিজের টেলিটক সিমের নাম্বরটা পেয়ে যাবেন।

টেলিটক সিমের ব্যালেন্স চেক কোড

টেলিটক সিমের ব্যালেন্স কোডটি হল *১৫২# অথবা *152#। এই কোডটি মোবাইলের ডায়াল প্যাডে গিয়ে টাইপ করে কল করলে। আপনি আপনার নিজের টেলিটক সিমের ব্যালেন্স বা টাকা দেখতে পাবেন।

টেলিটক সিমের ইন্টারনেট চেক কোড

টেলিটক সিমের ইন্টারনেট ব্যালেন্স চেক করার উপায় খুবই সহজ। আপনার মোবাইলের ডায়াল প্যাডে গিয়ে *152# অথবা *111# টাইপ করে কল করুন। আশাকরি, আপনি টেলিটক সিমের এমবি চেক করতে পারবেন।

টেলিটক সিমের মিনিট চেক কোড

টেলিটকের মিনিট ব্যালেন্স চেক করার কোড হলো *১৫২#
অথবা *152#

টেলিটক সিমের এসএমএস ব্যালেন্স চেক কোড

টেলিটকের মিনিট ব্যালেন্স চেক করার কোড হলো *১৫২#
অথবা *152#

টেলিটক সিমে ইমারজেন্সি ব্যালেন্স কোড

টেলিটক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে হলে, কয়েকটি কোড ডায়াল করতে হবে। কারন, টেলিটক সিমে ১০ টাকা থেকে ৫০ টাকা হালাত নেওয়ার সুবিধা রয়েছে।

  • ১০ টাকা ধার করার জন্য, ডায়াল করুন *1122#
  • ১২ টাকা ধার করার জন্য, ডায়াল করুন *1122*12#
  • ২০ টাকা ধার করার জন্য, ডায়াল করুন *1122*20#
  • ৩০ টাকা ধার করার জন্য, ডায়াল করুন *1122*30#
  • ৫০ টাকা ধার করার জন্য, ডায়াল করুন *1122*50#
উপসংহারঃ আমি আজকে, টেলিটক সিমের সকল কোড নিয়ে আলোচনা করেছি। আজকের আর্টিকেলে আপনারা টেলিটক সিমের সকল কোড পেয়ে যাবেন। কোন কোড বাদ যদি পড়ে, নিচের কমেন্ট বক্সে কমেন্ট করুন। দ্রুত আপডেট করার চেষ্টা করব।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url