বাংলালিংক ফ্রি ১ জিবি ইন্টারনেট অফার ২০২৩ | Banglalink Free Internet Offer 2023

বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার ২০২৩ | বাংলালিংক ফ্রি ইন্টারনেট | বাংলালিংক ফ্রি এমবি কোড ২০২৩ - হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব " বাংলালিংক ১ জিবি ফ্রি ইন্টারনেট ২০২৩ " এর অফারটি নিয়ে।

বাংলালিংক ফ্রি ১ জিবি ইন্টারনেট অফার ২০২২ | Banglalink Free Internet Offer 2022
Banglalink Free Internet Offer 2023

তো চলেন, আজকের আর্টিকেলটি শুরু করা যাক। এই জন্য আপনাকে কয়েকটা স্টেপ ফলো করতে হবে।

বাংলালিংক ফ্রি  ইন্টারনেট অফার ২০২৩

নতুন 4G স্মার্টফোন ক্রয় করে, আপনি ও পেতে পারেন ফ্রি, ইন্টারনেট অফার। যদি ডিভাইসটি বাংলালিংক সিমের নেটওয়ার্কে প্রথম বারের মত, আপনার নতুন 4G স্মার্টফোনে ব্যবহার করে থাকেন তাহলে, আপনি নিচের মেচেজটি পেয়ে যাবেন।

অভিনন্দন! আপনি ফ্রি ১৫ জিবি ইন্টারনেট ১২ মাস এবং ৭ দিন মেয়াদে ৪৮ পয়সা প্রতি মিনিট (প্রথম মাস) অফারের জন্য যোগ্য নির্বাচিত হয়েছেন। এছাড়া, প্রথম মাসে ৭ দিন মেয়াদে ফ্রি ৪ জিবি ইন্টারনেট (৩GB+১GB টফি) এবং বাকি ১১ মাস ৭ দিন মেয়াদে ১জিবি (০.৫GB+০.৫GB টফি) পেতে ডায়াল করুন *১২১*৭০০# অথবা *121*700#  "

ফ্রি ইন্টারনেট অফার - যে কোন নতুন 4G স্মার্টফোন কিনলেই!

এই জন্য আপনাকে নতুন, যে কোন 4G স্মার্টফোনে প্রথমে বাংলালিংক সিম থেকে ইন্টারনেট সংযোগ দিলে, আপনি এই অফারটি পাবেন। অফারটি, উপরে বিস্তারিত ভাবে আলোচনা করা হয়েছে।

বাংলালিংক ৭৫০ এমবি ফ্রি

প্রতিদিন My Banglalink অ্যাপ এ Login করলে, পাবেন ২৫ এমবি ফ্রি ইন্টারনেট বোনাস। এছাড়া, ৩০ দিনে পাবেন ৭৫০ এমবি ফ্রি প্রতি মাসে।

বাংলালিংক ১ জিবি ফ্রি

আজই, মাই বাংলালিংক অ্যাপটি ইনস্টল করুন। অ্যাপটি ইনস্টল করে নিন, এখানে My Banglalink 
অ্যাপটি এখান থেকে ইনস্টল করলে, আপনি ফ্রি ১ জিবি ইন্টারনেট বোনাস পাবেন।

বাংলালিংক নতুন সিমের ফ্রি এমবি কোড

আপনাদের ভিতরে যাদের বাংলালিংক সিম ব্যবহার করছেন বা নতুন বাংলালিংক সিম ক্রয় করেছেন। তাদের জন্য বাংলালিংক কোম্পানী দারুন অফার দিচ্ছে। নতুন বাংলালিংক সিম কিনলেই পাবেন, ফ্রি ইন্টারনেট অফার ১২ মাসের জন্য। এই জন্য আপনাদেরকে, নতুন বাংলালিংক ফ্রি অফারের কোডটি ডায়াল করতে হবে, প্রতিমাসে।

আপনি বাংলালিংক সিমে ফ্রি অফার সবসময় পাবেন না। ফ্রি ইন্টারনেট পাওয়ার জন্যই আপনার স্মার্টফোন এবং সিমটি 4G হতে হবে। আমি আগেই বলেছি, নতুন সিমে এমবির অফার পাবেন ১ মাস পর পর। বাংলালিংক সিমে নতুন সিমের অফার হিসাবে পাবেন, ১ জিবি ৭ দিন বিনামূল্যে বাংলালিংকের নতুন সিমের এমবি কোডটি হলঃ *১৩২*১১১# অথবা *132*111#। এই কোর্ডটি প্রতিমাসে ১ তারিখে ডায়াল করলে, ১২ মাস পর্যন্ত ১ জিবি করে ফ্রি পাবেন প্রতিমাসে।

শেষকথাঃ কোনকিছু বুঝতে অসুবিধে হলে, নিচে কমেন্ট বক্সে কমেন্ট করতে ভূলবেন না। আর, পোস্টটি থেকে উপকার পেলে, আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url