জি বাংলা লাইভ দেখার উপায় | ZEE Bangla Live Streaming For Free

জি বাংলা লাইভ | মিঠাই আজকের পর্ব | এই পথ যদি না শেষ হয় আজকের পর্ব | জি বাংলা লাইভ দেখার উপায় - হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। কিভাবে ফ্রিতে মোবাইলে অথবা পিসি/ল্যাপটপে জি বাংলা টিভি চ্যানেলটি লাইভ দেখা যায়।

জি বাংলা লাইভ দেখার উপায়
জি বাংলা লাইভ দেখার উপায়

জীবন মানেই জি বাংলা। জি বাংলা টিভি চ্যানেলটি আপনারা খুবই সহজে মোবাইলে, পিসি ও ল্যাপটপ ইত্যাদি ডিভাইস গুলোই ফ্রিতে দেখতে পাবেন। কোন রকম Subscrption ছাড়া। তাহলে, চলুন বিস্তারিত আলোচনা করা যাক।

আরো পড়ুনঃ স্টার জলসা লাইভ দেখার সহজ উপায়।

জি বাংলা লাইভ দেখার উপায়

জি বাংলা টিভি চ্যানেলটি লাইভ দেখার জন্য আপনাকে প্রথমে, https://toffeelive.com/ এ প্রবেশ করতে হবে। আপনি যদি পিসিতে জি বাংলা দেখতে চান। তাহলে, পিসির যে কোন ব্রাউজারে এই লিংকটি কপি করে পেস্ট করে নিবেন। মোবাইলে ও সেম কাজটি করতে হবে। এর পর নিচের স্কিনসর্ট গুলো লক্ষ্য করুন।

ZEE Bangla Live Streaming For Free
ZEE Bangla Live Streaming For Free

উপরে আপনারা ৪ টি ছবি এক সাথে দেখতে পাচ্ছেন। ৪ টি ছবির কাজ গুলো চল শেয়ার করি। প্রথম ছবিতে দেখতে পাচ্ছেন টফির অফিশিয়াল ওয়েবসাইটের হোম পেজ। আপনাকে এখন মেনুতে ক্লিক করতে হবে। তারপর, দ্বিতীয় ছবিতে দেখতে পাচ্ছেন কয়েকটি ক্যাটাগরি মত চলে আসবে। আপনাকে Live Tv অপসানে ক্লিক করতে হবে। তারপর, তৃতীয় ছবিটিতে দেখতে পাচ্ছেন। অনেক গুলো টিভি চ্যানেল চলে আসছে। আপনি এখন যে টিভি চ্যানেলের Logo উপরে ক্লিক করবেন। সেই লাইভ টিভি চ্যানেলটি চালু হয়ে যাবে। যেমনটি চতুর্থ, ছবিতে দেখতে পাচ্ছেন।

আরো পড়ুনঃ জি টিভি (Gtv Live) লাইভ দেখার উপায়।

শেষকথাঃ আশাকরি, বুঝতে পেরেছেন। কিভাবে জি বাংলা চ্যানেলটি লাইভ দেখতে হবে। আর! আপনি যদি কোন কিছু বুঝতে না পারেন। তাহলে, নিচের কমেন্ট বক্সে কমেন্ট করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url