বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৩ | Banglalink Internet Offer 2023

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৩ | Banglalink  Internet Offer 2023 - হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার।

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৩
বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৩

যে কোন নতুন 4G স্মার্টফোন কিনলেই। বাংলালিংক সিমে সর্বোচ্চ ১৫ জিবি ইন্টারনেট ফ্রি পাবেন। বিস্তারিত জানতে নিচের পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ুন।

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৩

বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার পাওয়ার জন্য, আপনি যেকোন নতুন 4G স্মার্টফোন কিনলে। আপনি ও ১৫ জিবি বাংলালিংক ফ্রি ইন্টারনেট পেতে পারেন।

বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার ২০২৩

আপনি যদি নতুন 4G জি স্মার্টফোন কিনেন। তাহলে, আপনি বাংলালিংকের ১৫ জিবি ফ্রি ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন। অফারটি প্রিপেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকদের জন্য অফারটি প্রযোজ্য হবে। বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার ২০২৩ চালু করতে হলে, নতুন হ্যান্ডসেটে বাংলালিংক সিমটিকে স্লট - ১ এ থাকতে হবে। বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফারটি পেতে *৫০০০*৫২১# নম্বরে ডায়াল করতে হবে। ৪ জিবি ৭ দিন (১ জিবি রেগুলার + ৩ জিবি টফি) অফারটি শুধুমাত্র প্রথম মাসে চালু হবে।

পরবর্তী ১১ মাস অফারটি পেতে গ্রাহকের প্রতিমাসে একই হ্যান্ডসেট ও একই নম্বর থেকে *৫০০০*৫২৩# নম্বরে ডায়াল করতে হবে। অফারটি ২য় মাস ও ১১ তম মাসের জন্য প্রযোজ্য হবে। অফারটি সর্বোচ্চ ৪৮ ঘন্টার মধ্যে চালু হবে। অফারটির ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য *৫০০০*৫০০# এটা ডায়াল করতে হবে।

আপনার যে কোম্পানির হ্যান্ডসেট সেই অফারটি চেক করার জন্য নিচের Check Your Offer এ ক্লিক করে চেক করে নিন। প্রথমে আপনাকে আপনার স্মার্টফোন ব্রান্ডের নাম সিলেক্ট করতে হবে। তারপর, আপনার ফোনের মডেল নাম সিলেক্ট করে চেক অফারে ক্লিক করতে হবে।


Check Your Offer


শেষকথাঃ  বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার সবার জন্য প্রযোজ্য হবে। অফারটি যে কোন নতুন স্মার্টফোন ক্রেতার ক্ষেত্রে প্রযোজ্য হবে। যদি, আজকের পোস্টটি যদি, আপনাদের ভালো লাগে। তাহলে, আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url