৫ টি সেরা মুভি দেখার ওয়েবসাইট ২০২৩ | Best 5 Hindi Movie Websites For Free

হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সবাই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে এমন ৫ টি ফ্রি মুভিদেখার ওয়েবসাইট শেয়ার করব। আপনারা সারাদিন গুগলে খুঁজলে ও পাবেন না। এখন এই সময় ২০২২ অথবা ২০২৩ সালে ফ্রি মুভি দেখার উপায় নেই বললে চলে। কিন্তু! আমরা তো টাকা দিয়ে কোন মুভি দেখি না। আবার, কোন অ্যাপ বা সফটওয়্যার ক্রয় করে ব্যবজার করি না। কারন, আমরা জানি কিভাবে ফ্রিতে এসব কিছু আমরা ব্যবহার করতে পারি। আজকে শুধুমাত্র শেয়ার করব মুভি দেখার উপায় নিয়ে।

ফ্রি মুভি দেখার ওয়েবসাইট
ফ্রি মুভি দেখার ওয়েবসাইট

আজকের আর্টিকেলটি ৫ টি সেরা মুভি দেখার ওয়েবসাইট নিয়ে। আপনারা আমাদের এই ওয়েবসাইট গুলোয় যে কোন ধরনের মুভি দেখতে পাবেন। আমি আবারো বলছি, সম্পূর্ন ফ্রিতে।

৫ টি সেরা মুভি দেখার ওয়েবসাইট ২০২৩

মুভি দেখার বিভিন্ন অ্যাপ রয়েছে। কিন্তু! সব যায়গাই মুভি দেখার জন্য Subscrption করতে হয়। আজকে, যে ৫ টি ওয়েবসাইট শেয়ার করব। আপনারা সম্পূর্ন ফ্রিতে মুভি দেখতে পাবেন।

  1. NovaStream.to
  2. 1337x.is
  3.  HDMovies2.cx
  4. YouTube.Com
  5. MXPlayer.in

1. Nova Stream

Nova Stream হলো একটি মুভি দেখার ফ্রি ওয়েবসাইট। আপনারা সরাসরি গুগলে, নোভা স্টিমিং লিখে সার্চ করবেন ইংরেজিতে অথবা আমাদের দেওয়া লিংকে। আপনি যদি, মোবাইল দিয়ে ফ্রিতে মুভি দেখতে চান। তাহলে, অবশ্যই আপনাকে Nova Stream ওয়েবসাইটিকে Dekstop Mode করে ব্যবহার করতে হবে। নাহলে, মোবাইল দিয়ে ওয়েবসাইটে মুভি দেখতে সমস্যা ফেস করবেন। আর, পিসিতে তো কোন কথা হবে না।

2. 1337x.is

1337x.is হলো সবচেয়ে বড় একটি ওয়েবসাইট। এই ওয়েবসাইটের মাধ্যমে আপনারা মুভি, পিসি গেম, সফটওয়্যার ও A-d-u-l-t মু*ভি দেখার উপায় রয়েছে। আপনারা চাইলে, খুবই সহজে ফ্রিতে যে কোন মুভি দেখতে পাবেন। এখানে, মোবাইলে ও পিসি দুটো ডিভাইসে দেখতে পাবেন। কোন রকম ঝামেলা ছাড়া।

3. HDMovies2.cx

HDMovies2 ও একটি ফ্রি মুভি দেখার ওয়েবসাইট। আপনারা চাইলে, খুবই সহজে মুভি, হিন্দি মুভি, বাংলা মুভি, ইংরেজি মুভি ও বিভিন্ন ওয়েবসিরিজ ফ্রিতে দেখতে পাবেন।

4. YouTube.Com

YouTube তো আমরা সবাই জানি মোটামোটি ফ্রিতে মুভি দেখা যায়। যে মুভিটি দেখতে চান ইউটিইবে সার্চ করবেন। আশাকরি ১% মত মুভি গুলো পাবেন। আপনারা উপরের ৩ টি সাইটে মুভি গুলো সার্চ করলে ১০০% পেয়ে যাবেন।

5. MXPlayer.in

MXPlayer দিয়ে ও মুভি দেখা যায়। আপনারা MXPlayer ওয়েবসাইটে সরাসরি বাংলাদেশ থেকে প্রবেশ করতে পারবেন না। প্রবেশ করার জন্য আপনাদের অবশ্যই  VPN ব্যবহার করতে হবে।

শেষকথাঃ আমি যে ৫ টি সেরা মুভি দেখার ওয়েবসাইট শেয়ার করেছি। আপনারা হয়ত ওয়েবসাইট গুলো খুজে নাও পেতে পারেন। আপনাদের অবশ্যই মাথায় রাখবেন। ডোমেইনের Extension যখন তখন চেন্স হতে পারে। আপনারা গুগলে ওয়েবসাইটের নাম লিখে সার্চ করবেন। তাহলে, অবশ্যই ওয়েবসাইট গুলো খুজে পাবেন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url