লাইক টিভি অ্যাপ ডাওনলোড করার উপায় | Like Tv App Download

লাইক টিভি অ্যাপস ডাওনলোড করার উপায় | Like Tv App Download | BengaliStatus24 Like Tv -হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে শেয়ার করব। কিভাবে লাইক টিভি অ্যাপ ইনস্টল করা যায়।

লাইক টিভি অ্যাপ ডাওনলোড
লাইক টিভি অ্যাপ ডাওনলোড

আপনারা হয়ত, অনেকেই জানেন না। লাইক টিভি - Like Tv Apk এটা আবার কি ধরনের অ্যাপ। আবার অনেকের মনে এমনটা ধারনা হতে পারে। অ্যাপটি কি জন্য বানানো হয়েছে। বিস্তারিত সব কিছু আলোচনা করব, আজকের পোস্টটিততে।

লাইক টিভি কি?

লাইক টিভি হল - একটি অ্যান্ড্রয়েড লাইভ টিভি দেখার অ্যাপ। অ্যাপটি একজন ইউটিইবার তৈরি করেছিলেন। অ্যাপটি তৈরি করেছে BengaliStatus24 ওয়েবসাইটের ওনার। তিনি ২০১৯ সালের ডিসেম্বরের শেষ দিকে অ্যাপটি তৈরি করেছিলেন। বিভিন্ন ধরনের লাইভ টিভি ফ্রিতে দেখার জন্য। এছাড়া, অ্যাপটি দিয়ে যে কোন বাংলা টিভি সিরিয়াল গুলো বিঙ্গাপন ছাড়া দেখতে পাবেন।

লাইক টিভি ডাওনলোড করার উপায়

Like Tv অ্যাপটি ডাওনলোড করার জন্য। আপনারা আমাদের ওয়েবসাইটে Get Now বাটনে ক্লিক করে লাইক টিভি অ্যাপটি ডাওনলোড করে নিতে হবে। কারন, লাইক টিভি এখনো পর্যন্ত গুগল প্লে-স্টোরে পাবলিশ করেন নি। লাইক টিভির ওনার।

Install Now

লাইক টিভিতে কি কি দেখা যায়

লাইক টিভিতে সকল প্রকার ইন্ডিয়ান বাংলা সিরিয়াল গুলো ফ্রিতে দেখতে পাবেন। কোন রকম বিঙ্গাপন ছাড়ায়। যেমনঃ মিঠাই, আমাদের এই পথ যদি না শেষ হয়, উমা, পিলু, উড়ন তুবড়ি, যমুনা ঢাকি, দিদি নং ১ আরো অনেক সিরিয়াল দেখতে পাবেন।

শেষকথাঃ আশাকরি, আপনারা লাইক টিভি অ্যাপটি ইনস্টল করতে পেরেছেন। আর, Like Tv অ্যাপটি ইনস্টল না করতে পারলে। নিচের কমেন্টবক্সে কমেন্ট করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url