নবম দশম শ্রেণীর গনিত গাইড ডাউনলোড ২০২৩ pdf | Class 9-10 General Math Guide pdf 2023

নবম দশম শ্রেণীর গণিত গাইড বই ডাউনলোড ২০২৩ pdf | Class 9-10 General Math Guide Pdf Free Download 2023 - হ্যালো, শিক্ষার্থী বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের কে নবম-দশম শ্রেনীর গনিত pdf গাইড শেয়ার করব। আজকের সাধারনত গনিত গাইডের পিডিএফ শেয়ার করব। আশাকরি, নবম-দশম ছাত্রছাত্রীদদের জন্য এই বইটি অনেক উপকারে আসবে।

নবম-দশম শ্রেনীর গনিত গাইড pdf ডাওনলোড
নবম-দশম শ্রেনীর গনিত গাইড pdf ডাওনলোড 
নবম-দশম শ্রেনীর সকল ছাত্রছাত্রীদের জন্য আজকের এই গনিত গাইডটি পড়তে পারবেন। গনিত গাইডের পিডিএফ ফাইলটি আমরা আমাদের ওয়েবসাইটে শেয়ার করেছি। এছাড়া, নবম দশম শ্রেনীর সকল বইয়ের গাইড pdf আকারে আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবেন।

নবম-দশম শ্রেণীর গনিত গাইড pdf

বর্তমান সময়ে ছাত্রছাত্রীরা অনলাইনে পড়াশুনা করতে ভালোবাসে। এছাড়া, এখনকার সময় প্রত্যেকের একটি করে, স্মার্টফোন রয়েছে। এখন পড়াশুনা হবে মোবাইলে। তাই, আমাদের ওয়েবসাইট TimesTrick.Com এ নবম দশম শ্রেনীর সকল pdf বইয়ের গাইড ফ্রিতে পেয়ে যাবেন। আপনার যে বইয়ের গাইড লাগবে। সেটি আমাদের ওয়েবসাইটে সার্চ করুন।

নবম-দশম শ্রেণীর গনিত গাইডের অধ্যায়

  1. বাস্তব সংখ্যা
  2. সেট ও ফাংশন
  3. বীজগাণিতিক রাশি
  4. সূচক ও লগারিদম
  5. এক চলকবিশিষ্ট সমীকরণ
  6. রেখা, কোণ ও ত্রিভুজ
  7. ব্যবহারিক জ্যামিতি
  8. বৃত্ত
  9. ত্রিকোণমিতিক অনুপাত
  10. দূরত্ব ও উচ্চতা
  11. বীজগাণিতিক অনুপাত ও সমানুপাত
  12. দুই চলকবিশিষ্ট সরল সহসমীকরণ
  13. সসীম ধারা
  14. অনুপাত, সদৃশতা ও প্রতিসমতা
  15. ক্ষেত্রফল সম্পর্কিত উপপাদ্য ও সম্পাদ্য
  16. পরিমিতি
  17. পরিসংখ্যান

General Math Lecture Guide for Class 9-10 PDF টি পড়লে, পরীক্ষায় অনেক ভালো ফলাফল করতে পারবেন। আশা করি, Class 9/10 General Math Guide ইতিমধ্যে আপনার মোবাইলে বাংলা pdf ডাউনলোড করে ফেলেছেন। নিচের Get Now বাটনে ক্লিক করে বইটি ডাওনলোড করে নিন। আশা করি, Class 9/10 General Math Guide ইতিমধ্যে আপনার মোবাইলে বাংলা pdf ডাউনলোড করে ফেলেছেন।

Book Name PDF Details
Name General Math Guide
Class 9-10
Size 600 MB
Type PDF

নবম-দশম শ্রেণীর সাধারন গনিত গাইডের pdf দ্বারা উপকৃত হয়ে থাকলে। এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়া একাউন্টে এবং আপনার বন্ধুদের কাছে শেয়ার করুন।

Get Now

শেষকথাঃ আশাকরি, আপনারা নবম-দশম শ্রেনীর সাধারন গনিত গাইডের pdf ফাইলটি ডাওনলোড করতে পেরেছেন। আপনারা আমাদের ওয়েবসাইটে নবম দশম শ্রেনীর সব গুলো বইয়ের গাইড pdf আকারে পেয়ে যাবেন। আপনাকে শুধুমাত্র আমাদোর ওয়েবসাইটে বইয়ের নাম লিখে সার্চ করতে হবে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url