টেলিটক এমবি চেক করার কোড | Teletalk Internet Offer Check

টেলিটক এমবি চেক করার কোড | Teletalk Internet Offer Check Code - হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। কি ভাবে টেলিটক সিমের এমবি চেক করতে হয়। টেলিটক হল বাংলাদেশ কোম্পানি সিম। বাংলাদেশে কয়েকটা সিম কোম্পানি রয়েছে। তার মধ্যে একটি হল টেলিটক সিম। আজকে আমরা জানব কিভাবে টেলিটক সিমের এমবি বা ইন্টারনেট অফার চেক করা যায়।

টেলিটক এমবি চেক করার কোড
টেলিটক এমবি চেক করার কোড

টেলিটক সিমের এমবি চেক করার দুটি উপায় রয়েছে। একটি আপনি USSD কোডের মাধ্যমে দেখতে পাবেন। আর, একটা হল টেলিটক সিমের অফিশিয়াল অ্যাপস দিয়ে।

টেলিটক এমবি চেক করার কোড

টেলিটক এমবি চেক করার জন্য একটি কোড ডায়াল করতে হবে। যেমনটা সব কোম্পানি সিমের ক্ষেত্রে করতেই হবে। টেলিটক এমবি চেক করার কোড *১৫২# অথবা *152#.

আপনাকে আপনার টেলিটক সিম সংযুক্তা মোবাইলফোন থেকে ডায়াল করতে হবে *১৫২# অথবা *152# এই কোডটি। তাহলে, আপনারা খুবই সহে টেলিটক সিমের এমবি বা ইন্টারনেট অফার চেক করতে পারবেন।

টেলিটক এমবি চেক করার উপায়

টেলিটক এমবি চেক করার জন্য। আরো! একটি উপায় রয়েছে। আপনাকে প্রথমে Google Playstore এ প্রবেশ করতে হবে। তারপর, My Teletalk অ্যাপটি ইনস্টল করতে হবে। তারপর, টেলিটক সিমের নাম্বার দিয়ে একটা একাউন্ট খুলতে হবে।

তারপর, আপনি My Teletalk Apps দিয়ে আপনার টাকার ব্যালেন্স, ইন্টারনেট ব্যালেন্স ও এসএমএস ব্যালেন্স খুবই সহজে চেক করতে পারবেন। নিচের My Teletalk অপসানটি থেকে অ্যাপটি ইনস্টল করে নিন।

My Teletalk

শেষকথাঃ আশাকরি, আজকের টেলিটক এমবি চেক করার কোড পোস্টটি আপনাদের ভালো লেগেছে এবং পোস্টটি আপনাদের অনেক উপকারে আসবে। যদি, আজকের পোস্টটি আপনাদের ভালোলেগে থাকে। তাহলে, আপনার বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url