জন্ম নিবন্ধন যাচাই ২০২৩ | Birth and Death Verification

হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকের আর্টিকেলটিতে শেয়ার করব " জন্ম নিবন্ধন যাচাই " করার নিয়ম নিয়ে। আমাদের অফিশিয়াল গুগল নিউজ ফলো করুন।

জন্ম নিবন্ধন যাচাই
জন্ম নিবন্ধন যাচাই

আজকের আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়লে। আপনি ও আপনার জন্ম নিবন্ধন যাচাই করতে পারবেন। তবে, চলুন জন্ম নিবন্ধন যাচাই নিয়ে বিস্তারিত আলোচনা করা যাক।

জন্ম নিবন্ধন যাচাই করার নিয়ম ২০২৩

আপনি শুধু মাত্র জন্ম নিবন্ধনের নাম্বার ও জন্ম তারিখ দিয়ে জন্ম নিবন্ধন যাচাই Online Birth Certificate Check করতে পারবেন। জন্ম নিবন্ধন যাচাই করার জন্য প্রথমে everify.bdris.gov.bd এই ওয়েবসাইটে ভিজিট করতে হবে। তারপর, ১৭ ডিজিটের জন্ম নিবন্ধন জন্ম তারিখ সার্চ করলে, আপনার জন্ম নিবন্ধনের তথ্য আপনাদের ডিসপ্লেতে দেখতে পাবেন।

জন্ম তারিখ দিয়ে জন্ম নিবন্ধন যাচাই

ডিজিটাল জন্ম নিবন্ধনের যাচাই করার জন্য আপনাকে প্রথমে আপনাকে গুগল ক্রোম ব্রাউজার ওপেন করতে হবে। আপনি এই কাজটি মোবাইল এবং কম্পিউটারের দ্বারা করতে পারবেন। প্রথমে আপনাকে Online BRIS ওয়েবসাইট everify.bdris.gov.bd এ প্রবেশ করে, জন্ম নিবন্ধনের তথ্য ফেরিভাই করে নিতে হবে। ১৭ ডিজিটের জন্ম নিবন্ধনের নাম্বার এবং জন্ম তারিখ দিয়ে। তাহলে, আপনার জন্ম নিবন্ধন যাচাই করতে পারবেন।

শেষকথাঃ আশাকরি, বুঝতে পেরেছেন যে, কিভাবে জন্ম সনদ যাচাই করা যায়। আর কোন কিছু বুঝতে অসুবিধে হলে, নিচের কমেন্ট বক্সে কমেন্ট করতে ভূলবেন না। আপনাদের কমেন্টের রিপ্লায় করার জন্য আমরা প্রস্তুত আছি।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url