বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি অফার ২০২৩ | Banglalink 2 GB 18 tk for 7 Days

হ্যালো, বাংলালিংক গ্রাহক। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি ৭ দিন অফারটি নিয়ে। তবে চলুন, আজকের আর্টিকেলটি শুরু করা যাক।

বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি অফার ২০২৩
বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি অফার ২০২৩

বাংলালিংক একটি সিম সার্ভিস প্রভাইডিং কোম্পানী। বাংলালিংক বর্তমান সময়ে সবচেয়ে বেশি বেশি অফার প্রদান করছে। বাংলালিংক সিম ২০২২ এর মাঝামাঝি দিকে সবচেয়ে বেশি গ্রাহকের সংখ্যা গেইন করেছে। 

বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি কোড

বর্তমান সময়ে বাংলালিংক সিমের যে সমস্ত ইন্টারনেট অফার রয়েছে। তার মধ্যে সবচেয়ে কম টাকায় সেরা অফারটা হল ১৮ টাকায় ২ জিবি ৭ দিন অফারটি। এই অফারটি নেওয়ার জন্য শর্তবলী রয়েছে। যাই হোক, এই অফারটি বাংলালিংক গ্রাহকেরা যে কেউ কিনতে পারবে না।

এই অফারটি শুধুমাত্র নতুন বাংলালিংক সিম ব্যবহারকারীরা প্রতিমাসে ১ বার করে, ১২ মাস পর্যন্ত অফার গুলো কিনতে পারবেন। আপনার সিমের বয়স যদি, ১ মাসের বেশি ও ১২ মাসের কম সময় হয়। তবে, আপনি এই অফারটির জন্য প্রযোজ্য। তারপর, আপনি অফারটি নিচের কোডটি দিয়ে চেক করে নিতে পারেন।

  • ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট অফারটি উপভোগ করার জন্য সরাসরি বাংলালিংক সিমে ১৮ টাকা পাওয়ার লোড বা রিচার্জ করুন।
  • বাংলালিংক ২ জিবি ১৮ টাকায় নিতে, ডায়াল করুন *১২১*৩০০#
  • ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজটার মেয়াদ ৭ দিন থাকবে।

আর! হ্যাঁ। আপনার যদি, নতুন বাংলালিংক সিম থাকে। তাহলে, আপনি ১২ মাস পর্যন্ত প্রতিমাসের ১ তারিখে এই অফারটি কিনতে পারবেন।

বাংলালিংক নতুন সিমের অফার ২০২৩

বাংলালিংক নতুন সিম কিনলে, অনেক নতুন নতুন অফার দিবে আপনার জন্য। এছাড়া, আপনারা বাংলালিংক সিমের ফ্রি ইন্টারনেট অফার ও পাবেন। এছাড়া, আপনি প্রথম বারের মত  My BL Apps এ লগইন করলেই পাচ্ছেন। ১ জিবি ফ্রি ৩ দিনের জন্য। তার জন্য নিচের রেফারেল লিংক থেকে My BL অ্যাপটি ইনস্টল করে নিতে হবে।

My BL Apps

শেষকথাঃ আশাকরি, বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি অফার ২০২৩ নিয়ে বিস্তারিত জানতে পেরেছেন। আজকের আর্টিকেলটি যদি ভালো লাগে। তাহলে, আপনার বন্দুদের সাথে শেয়ার করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url