ডিগ্রি রেজাল্ট দেখার নিয়ম | NU Degree Result Check

হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। ডিগ্রি রেজাল্ট দেখার নিয়ম। আশাকরি, আজকের আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়লে, আপনি ও খুবই সহজে ডিগ্রি পরীক্ষার রেজাল্ট খুবই সহজে দেখতে পাবেন।

ডিগ্রি রেজাল্ট দেখার নিয়ম
ডিগ্রি রেজাল্ট দেখার নিয়ম

ডিগ্রির রিজাল্ট দেখার জন্য কয়েকটি উপায় রয়েছে। আপনি কয়েকটি নিয়মে ডিগ্রি পরীক্ষার রেজাল্ট দেখতে পাবেন। আপনারা এসএমএস এবং ওয়েবসাইটের মাধ্যমে ডিগ্রির রেজাল্ট দেখতে পাবেন।

ডিগ্রির রেজাল্ট দেখার নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন ও ফলাফল দেখার জন্য www.nu.edu.bd result ওয়েবসাইটে অদ্য রাত ৮.০০ থেকে পাওয়া যাবে।

ডিগ্রির রেজাল্ট এসএমএস এ দেখার উপায়

যে কোন মোবাইল থেকে SMS করেও ফলাফল জানা যাবে । এ ক্ষেত্রে এসএমএস অপশনে গিয়ে NU<space>DEG <space> ROLL No লিখে ১৬২২২ নম্বরে এসএমএস করতে হবে।

পরীক্ষার ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থীর আপত্তি/অভিযোগ থাকলে, ফলাফল প্রকাশের এক মাসের মধ্যে পরীক্ষা নিয়ন্ত্রকের নিকট লিখিতভাবে আবেদন করতে হবে। নির্ধারিত তারিখের পর যদি কেও আর কোন আপত্তি/অভিযোগ করে। তাহলে, তার আবেদনটি গ্রহণযোগ্য হবে না।

ডিগ্রির রেজাল্ট দেখার নিয়ম ২০২৩

ডিগ্রির রেজাল্ট দেখার জন্য নিচের তিনটি ওয়েবসাইট শেয়ার করা হল। আপনারা চাইলে, নিচের যে কোন একটি ওয়েবসাইট থেকে ডিগ্রির রেজাল্ট দেখতে পাবেন।

উপরের তিনটি ওয়েবসাইট থেকে যে কোন একটি ওয়েবসাইটের মাধ্যমে। আপনারা খুবই সহজে ডিগ্রি পরীক্ষার রেজাল্ট চেক করতে পারবেন।

শেষকথাঃ আশাকরি, আপনারা ডিগ্রি রেজাল্ট দেখার নিয়ম উপরে শেয়ার করেছি। আপাতত উপরের উপায় গুলো দিয়ে। আপনারা ডিগ্রি পরীক্ষার রেজাল্ট খুবই সহজে চেক করতে পারবেন। যদি, আজকের আর্টিকেলটি ভালো লাগে। তাহলে, আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url