ছবি এডিট করার ব্যাকগ্রাউন্ড Apps

হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। ছবি এডিট করার ব্যাকগ্রাউন্ড Apps ডাওনলোড করার উপায়। আশাকরি, আপনারা সঠিক আর্টিকেলটি পড়ছেন। চলুন তবে, আজকের আর্টিকেলটি শুরু করা যাক।

ছবি এডিট করার ব্যাকগ্রাউন্ড Apps
ছবি এডিট করার ব্যাকগ্রাউন্ড Apps

প্রতিদিন কম বেশি আমরা স্মার্টফোন দিয়ে সেলফি ও ছবি তুলি। কিন্তু! অনেক সময় আমাদের স্মার্টফোন দিয়ে ধারনকৃত ছবি গুলো অনেক সময় ভালো দেখতে হয় না। তার ও একটা কারন, রয়েছে। কারন, হল আমরা কেউ প্রফেশনালি ফটোগ্রাফার না। এছাড়া ও ছবি সুন্দরতা বৃদ্বির জন্য আপনাকে অবশ্যই Photo Editing Apps এর প্রয়োজন হবে।

ছবি এডিট করার ব্যাকগ্রাউন্ড Apps

বর্তমান সময়ে সবাই ছবি তুলতে ভালোবাসে। বেশির ভাগ মেয়েরা যে কোন স্থানে বেড়াতে গিয়ে। হাজার হাজার সেলফি তোলে যেমনটা আমার আপু। যেখানে যাবে সেখান থেকে তার বাধ্যতামূলক ছবি তুলতে হবে। কিন্তু! বর্তমান সময়ে কেউ সাধারন ক্যামেরার ছবি ভালোবাসে না। অবশ্যই আপনার তোলা ছবিকে আকর্ষণীয় করার জন্য বিভিন্ন ছবি এডিট করার Apps এর দরকার হবে। নিচে কয়েকটি ছবি এডিট করার ব্যাকগ্রাউন্ড Apps নাম ও ডাওনলোড লিংক দেওয়া হল।

PicsArt AI Photo Editor

Picsart Photo Editor
Picsart Photo Editor

মোবাইল দিয়ে ছবি এডিট করার জন্য জনপ্রিয় একটি Android Apps হলো- PicsArt Studio. অ্যাপটি আপনারা গুগল প্লেস্টোর অথবা নিচে দেওয়া ডাওনলোড লিংক থেকে খুবই সহজে ইনস্টল করে নিতে পারবেন। অ্যাপটির এখন নতুন নাম হয়েছে - PicsArt Studio থেকে PicsArt AI Photo Editor নামে। অ্যাপটির সাইজ মাত্র ৪৫ এমবির মত। অ্যাপটি ইনস্টল করার জন্য Android ভারসন V6.0 and up হতে হবে। নাহলে, Apps টি আপনার স্মার্টফোনে ইনস্টল করতে পারবেন না।

Download Here

Lightroom Photo Editor

Lightroom Photo Editor
Lightroom Photo Editor

লাইটরুম হল একটি অ্যান্ডয়েড অ্যাপস। এই অ্যপটি দিয়ে তোলাছবি গুলো খুবই সহজে এডিট করতে পারবেন। ক্লালার গ্রেডিং গুলো খুবই সহজে করতে পারবেন। অ্যাপটির বর্তমান সাইজ ৯৭ এমবির মত। অ্যাপটি গুগল প্লেস্টোর থেকে ১০০ মিলিয়ন + মানুষ ডাওনলোড করেছে। অ্যাপটি ছবি এডিট করার জন্য সেরা একটি অ্যাপস। নিচে দেওয়া ডাওনলোড লিংক থেকে অ্যাপটি ইনস্টল করে নিন।

Download Here

Snapseed

Snapseed Photo Editor
Snapseed Photo Editor

Snapseed হলো গুগলের ছবি এডিটিং অ্যাপস। যেটা দিয়ে আপনারা খুবই সহজে যে কোন ছবি এডিট করতে পারবেন। এটা যেহেতু গুগলের অ্যাপস এই জন্য এটা সব থেকে সেরা একটি ফটো এডিট অ্যাপস। আপনারা অ্যাপসটি নিচে দেওয়া লিংক থেকে খুবই সহজে ইনস্টল করতে পারবেন। অ্যাপটির সাইজ মাত ২৪ এমবি। অ্যাপটি গুগল প্লেস্টোর থেকে ১০০ মিলিয়ন + মানুষ ইনস্টল করেছে।

Download Here

শেষকথাঃ আশাকরি, ছবি এডিট করার ব্যাকগ্রাউন্ড Apps নিয়ে বিস্তারিত বুঝতে পেরেছেন। আপনারা এই অ্যাপস গুলো যদি, ব্যবহার না করতে পারেন। তবে, ইউটিউবের সাহায্যে অ্যাপ গুলোর এডিং ভিডিও গুলো দেখতে পারেন। তাহলে, আপনারা খুবই সহজে বুঝতে পারবেন। আর! আজকের আর্টিকেলটি যদি, আপনাদের ভালোলাগে। তাহলে, আপনার বন্ধু-বান্ধবের সাথে শেয়ার করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url