প্লে স্টোর কিভাবে ডাউনলোড করব | Playstore Apk Download

হ্যালো, প্রিয় বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। কিভাবে প্লে স্টোর ডাওনলোড করবেন। তবে চলুন, কথা না বাড়িয়ে আজকের আর্টিকেলটি শুরু করা যাক।

Playstore Download
Playstore Apk Download

প্লে স্টোর হল অ্যান্ড্রয়েড অ্যাপ ইনস্টল করা বিশ্বাসযোগ্য একটি জায়গা। আপনারা প্লে স্টোর সব ফোনে পেয়ে যাবেন। আপনাদের এই অ্যাপটি ডাওনলোড করার কোন প্রয়োজন নেই। তবে, যাদের ফোনে গুগল প্লে স্টোর ইনস্টল করা নেই। তাদের জন্য Google Playstore ডাওনলোড লিংক নিচে দেওয়া হল।

Google Playstore কী?

গুগল প্লে স্টোর হল - একটি অ্যাপস অপারেটিং সিস্টেম। যেখানে বিভিন্ন ধরনের প্রয়োজনীয় অ্যান্ড্রয়েড অ্যাপস পাওয়া যায়।

প্লে স্টোরে কিছু অ্যাপস রয়েছে ফ্রি আবার কিছু অ্যাপস রয়েছে, যে গুলো ক্রয় করতে হয়। আর! এটা Google Inc প্রডাক্ট। তাই এটি নির্ভরযোগ্য একটি অ্যান্ড্রয়েড অ্যাপস ইনস্টল প্ল্যাটফর্ম।

প্লে স্টোর কিভাবে ডাওনলোড করব

প্লে স্টোর আপনার খুবই সহজে গুগল থেকে ডাওনলোড করতে পারবেন। আপনাদের প্রথমে যে কোন একটি ব্রাউজারে প্রবেশ করতে হবে। তারপর, Playstore Apk Download লিখে সার্চ করতে হবে। তারপর, আপনারা প্রথমে যে সাইটি পাবেন। সেই ওয়েবসাইটে প্রবেশ করে প্লে স্টোর ডাওনলোড করতে পারবেন।

আমার মোবাইলে কেন প্লে স্টোর নেই

আপনার মোবাইল ফোনটির অ্যান্ড্রয়েড ভারসন V5.0 হয়। তবে, আপনাকে প্লে স্টোরটি মেনুয়ালি ডাওনলোড করতে হবে। কারন, Android Version 5.0 নিচ থেকে গুগল তাদের সমস্ত সার্ভিস বন্ধ করে দিয়েছে। তাই, আপনাদের ওই সমস্ত পুরানো আগের ফোন গুলোয় Google Playstore, Google Play Games, Google Play Service ও Google সব গুলো নিজে নিজে ডাওনলোড করে, ইনস্টল করতে হবে।

এখন যে স্মার্টফোন গুলো বাজারে লঞ্চ হয়েছে। সেই সব ফোন গুলোয় গুগল প্লে স্টোর সহ গুগলের সব গুলো অ্যাপস প্রি-ইনস্টল করা থাকে। আশাকরি, বুঝতে পেরেছেন। কিভাবে গুগল প্লে স্টোর ডাওনলোড করতে হয়।

শেষকথাঃ আশাকরি, গুগল প্লে স্টোর কিভাবে ডাওনলোড করতে হবে। সেটা অবশ্যই জানতে পেরেছেন। যাই হোক, আজকে ছিল এই পর্যন্ত। আপনাদের যদি, কোন কিছু বুঝতে অসুবিধা হয়। তবে, নিচের কমেন্ট বক্সে কমেন্ট করুন। আমরা আপনার কমেন্টের দ্রুত রিপ্লায় করব। আর! আজকের আর্টিকেলটি যদি ভালো লাগে। তাহলে, আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। ধন্যবাদ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url