টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার | Teletalk Castomar Care Number

হ্যালো, প্রিয় টেলিটক গ্রাহক। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার। আশাকরি, আজকের আর্টিকেলটি আপনাদের জন্য সেরা হবে। তবে, চলুন আজকের আর্টিকেলটি শুরু করা যাক।

Teletalk Castomar Care Number
Teletalk Castomar Care Number

টেলিটক বাংলাদেশের একটি মাত্র সিম কোম্পানী। বিষয়টা বাংলাদেশের জন্য গর্বের বলে, আমি মনে করি। কিন্তু! টেলিটক সিমের নেটওয়ার্ক খুবই দুর্বল। শুধুমাত্র ১ টি কারনের জন্য টেলিটক সিম ব্যবহারকাকারীর সংখ্যা খুবই কম।

টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার

টেলিটক কাস্টমার কেয়ার নাম্বর বলতে, সাধারনত বুঝায়। টেলিটক সিমে অনেক সময় বিভিন্ন সমস্যা হতে পারে। যেমনঃ অফার, মিনিট ও ব্যালেন্স ইত্যাদি বিষয় সমস্যা হতে পারে। এই সকল সমস্যা সমাধানের জন্য আপনাদের টেলিটক কাস্টমার কেয়ার নাম্বারের প্রয়োজন হবে। নিচে টেলিটক সিমের কাস্টমার কেয়ারের নাম্বার দেওয়া হলঃ

টেলিটক সিমের সার্ভিস সংক্রান্ত ও যে বোন সমস্যার সমাধানের জন্য আপনার নিজ টেলিটক সিম থেকে ১২১ ডায়াল করে কল করুন।

অন্যান্য হেল্প লাইন নাম্বরঃ

হেল্প লাইন (টেলিটক ব্যবহারকারী) : ১২১

হেল্প লাইন (টেলিচার্জ) : ৮৫২

হেল্প লাইন (কর্পোরেট) : ২৬৭০১৫৫০১৬৮৩০৩-৪ 

আপনি যদি অন্য কোনো অপারেটরের নম্বর ব্যবহার করেন তাহলে ০১৫০০১২১১২১-৯ নম্বরে কল করুন (অপারেটরের চার্জ প্রযোজ্য)।

শর্তাবলীঃ

১২১ নম্বরটি শুধু মাত্র টেলিটক গ্রাহকদের ব্যবহারের জন্য প্রযোজ্য। কলের প্রথম ১.৩০ মিনিট কোনো ধরনের চার্জ প্রযোজ্য হবে না, ১.৩০ মিনিট পার হয়ে যাওয়ার পর প্রতি মিনিটের জন্য ১ টাকা ৪০ পয়সা চার্জ প্রযোজ্য হবে। কর্পোরেট হেল্প লাইনে কল করলে প্রতি মিনিটে ৬০ পয়সা চার্জ প্রযোজ্য হবে। সকল ট্যারিফের ক্ষেত্রে ভ্যাট, এসসি ও এসডি প্রযোজ্য হবে।

আমাদের সর্ব শেষকথাঃ

আশাকরি, আপনারা টেলিটক সিমের কাস্টমার কেয়ার নাম্বার সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। আজকের আর্টিকেলটা যদি, ভালো লাগে। তবে, আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url