মিলাদ কিয়াম বই PDF | Milad o Kiyam PDF

মিলাদ কিয়াম বই PDF - হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সবাই আল্লাহর দোয়াই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে একটি ইসলামিক বইয়ের পিডিএফ ফাইল শেয়ার করব। বইটির নাম হল - মিলাদ কিয়াম।

মিলাদ কিয়াম বই PDF
মিলাদ কিয়াম বই PDF 

মিলাদ কিয়াম বই PDF Download - মিলাদ কিয়াম হল একটি ইসলামিক বই। আমাদের ওয়েবসাইট থেকে খুবই সহজে আপনারে মিলাদ কিয়াম বই এর পিডিএফ ডাওনলোড করতে পারবেন। আমাদের ওয়েবসাইট থেকে যে কোন ইসলামিক বইয়ের পিডিএফ ডাওনলোড করতে আমাদের টেলিগ্রাম গ্রুপে জয়েন করুন।

অভিধানের দৃষ্টিতে মিলাদ

মিলাদ, গুনেদ এবং মওলুদ এই তিনটি শব্দের আভিধানিক অর্থ নিম্নরূপ। আরবী ভাষার সর্বশ্রেষ্ঠ অভিধান লেসানুল আরব ও বৃহত্তম অভিধান তাজুল আরুছ, কানুছ, মুহকাম, তাহজীব, আছাছ, ছেহাহ ও জওহরী এবং মিছবাহ প্রভৃতি লোগাতে (অভিধানে) বর্ণিত আছে যে, অলীদ, মওলুদ শব্দের অর্থ নবজাত শিশু। মওলুদুর রেজাল অর্থ মানুষের জন্মকাল, জন্মস্থান, মীলাদুর রেজাল মানুষের জন্মকাল, জন্ম দিন। মীলাদ শব্দটি জন্মকাল ও জন্মদিন ব্যতীত অন্য কোন অর্থে ব্যবহৃত হয় না। সুতরাং মীলাদুন্নবী, মাওলেদুন্নবী হযরত মুহাম্মদ মুস্তফা এর জন্ম কাহিনী ও তৎসংশ্লিষ্ট ঘটনাবলী আলোচনা করা। ঐ মজলিসটি ঈদে মীলাদুন্নবী নামে খ্যাতি অর্জন করেছে।

Milad o Kiyam PDF Download

বই বিবরন
বইয়ের নামঃ মিলাদ ও কিয়াম
সাইজঃ ২৩.০ এমবি
পেজঃ ২০০+

Download Here

শেষকথাঃ আশাকরি, আপনারা খুবআ সহজেই মিলাদ ও কিয়াম বইটির PDF DOWNLOAD করতে পেরেছেন। আমাদের ওয়েবসাইট কোন বই/নোট/গাইড কপি বা স্কানিং করে, পিডিএফ তৈরি করে না। ইতিমধ্যে অনলাইনে যে ফাইলগুলো শেয়ার করা হয়েছে। আমরা শুধুমাত্র সেই সকল ফাইল গুলো শেয়ার করি।

নোটঃ আমাদের ওয়েবসাইটের কোন ফাইলের জন্য যদি, আরজিনাল লেখক/প্রকাশনী কোন রকম সমস্যা হয়। তবে, অতিদ্রুত আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা খুবই দ্রুত সময়ের ভিতরে ফাইলটি ওয়েবসাইট থেকে সরিয়ে ফেলব।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url