সূরা বাকারার শেষ দুই আয়াত বাংলা উচ্চারণ সহ PDF

সূরা বাকারার শেষ দুই আয়াত বাংলা উচ্চারণ সহ PDF - হ্যালো, বন্দুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনার সাথে শেয়ার করব। সূরা বাকারার শেষ দুই আয়াত বাংলা উচ্চারণ বইটির পিডিএফ ফাইলটি। নিচে পিডিএফ লিংকটি শেয়ার করা হল।

সূরা বাকারার শেষ দুই আয়াত বাংলা উচ্চারণ সহ PDF
সূরা বাকারার শেষ দুই আয়াত বাংলা উচ্চারণ সহ PDF

সূরা বাকারার শেষ দুই আয়াত বাংলা উচ্চারণ সহ পিডিএফ - আশাকরি, আপনারা নিচে দেওয়া লিংক থেকে আপনারা খুবই সহজে সূরা বাকারার শেষ দুই আয়াত এর বাংলা অনুবাদ পিডিএফটি ডাওনলোড করতে পারবেন। আমাদের ওয়েবসাইট থেকে আপনারা যে কোন বাংলা অনুবাদ পিডিএফ ইসলামিক বই গুলোর পিডিএফ ফাইল ডাওনলোড করতে পারবেন। তবে, আপনি এটার জন্য আমাদের টেলিগ্রাম গ্রুপে জয়েন করতে হবে।

সূরা বাকারার শেষ দুই আয়াত বাংলা উচ্চারণ সহ PDF Download

আ-মানাররাছুলু বিমাউনঝিলা ইলাইহি মির রাব্বিহী ওয়াল মু'মিনূনা কুল্লুন আ-মানা বিল্লাহি ওয়া মালাইকাতিহী ওয়া কুতুবিহী ওয়া রুছুলিহী লা-নুফাররিকুবাইনা আহাদিম মির রুছুলিহী ওয়া কা-লূ ছামি'না ওয়াআতা'না গুফরা-নাকা রাব্বানা ওয়া ইলাইকাল মাসীর।

লা-ইউকালিলফুল্লা-হু নাফছান ইল্লা-উছ'আহা-লাহা-মা কাছাবাত ওয়া 'আলাইহা-মাকতাছাবাত রাব্বানা-লা- তুআ-খিযনা ইন নাছীনা- আও আখতা'না-রাব্বানা ওয়ালা-তাহমিল 'আলাইনা-ইসরান কামা হামালতাহ্ আলাল্লাযীনা মিন কাবলিনা- রাব্বানা-ওয়ালা তুহাম্মিলনা- মা- লা-তা-কাতা লানা-বিহী ওয়া'ফু আন্না- ওয়াগফিরলানা-ওয়ারহামনা- আনতা মাওলা- না-ফানসুরনা-'আলাল কাওমিল কা-ফিরীন।

শেষকথাঃ আশাকরি, আপনারা ইসলামিক বইটির বাংলা অনুবাদ সহ পিডিএফটাটা ডাওনলোড করতে পেরেছেন। আর! যদি কোন বইয়ের ফাইল ডাওনলোড করতে, সমস্যা হলে কমেন্ট করুন অথবা টেলিগ্রাম গ্রুপে জয়েন করুন।

নোটঃ আমাদের ওয়েবসাইট কোন বই/ইবুক কপি বা স্কানিং করে, পিডিএফ তৈরি করে না। অনলাইনে শেয়ার করা ফাইল গুলো শুধুমাত্র Education Purpose শেয়ার করি। আমাদের ওয়েবসাইটের কোন ফাইলের জন্য যদি, কোন সমস্যা হয়। তবে, আমাদের সাথে যোগাযোগ করুন। আমরা ফাইলটি রিমুভ করে দিব।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url