প্রফেসর'স অফিস সহকারী কম্পিউটার অপারেটর নিয়োগ সহায়িকা PDF (নতুন সংস্করণ) | Professor's Office Assistance Computer Operator Niyog Sohayika PDF

হ্যালো, প্রিয় বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। প্রফেসর'স অফিস সহকারী কম্পিউটার অপারেটর নিয়োগ সহায়িকা PDF বইটি। নিচে বইটির পিডিএফ লিংকটি শেয়ার করা হল।

প্রফেসর'স অফিস সহকারী কম্পিউটার অপারেটর নিয়োগ সহায়িকা PDF Download
প্রফেসর'স অফিস সহকারী কম্পিউটার অপারেটর নিয়োগ সহায়িকা PDF বই

প্রফেসর'স অফিস সহকারী কম্পিউটার অপারেটর নিয়োগ সহায়িকা PDF Download - প্রফেসর’স অফিস সহকারী কম্পিউটার অপারেটর সাঁটমুদ্রাক্ষরিক ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ পরীক্ষা সহায়ক বই। বইটিতে এমসিকিউ ও লিখিত পরীক্ষার ১২০ সেট প্রশ্নের ব্যাখ্যাসহ সমাধান দেয়া হয়েছে। বইটি জাতীয় বেতন স্কেল গ্রেড ১১ থেকে গ্রেড ২০ (সাবেক ৩য় ও ৪র্থ শ্রেনী) পদে নিয়োগ প্রার্থীদের জন্য প্রকাশিত। আপনারা বইটির পিডিএফ ফাইলটি খুবই সহজে আমাদের ওয়েবসাইট থেকে ডাওনলোড করতে পারবেন। বইটি ডাওনলোড করতে কোন সমস্যা হলে। আমাদের অফিশিয়াল টেলিগ্রাম গ্রুপে জয়েন করুন।

Professor's Office Assistance Computer Operator Niyog Sohayika PDF Download

বই বিবরন
বইয়ের নামঃ প্রফেসর'স অফিস সহকারী
প্রকাশনঃ প্রফেসর'স প্রকাশন
লেখকঃ প্রফেসর'স প্রকাশন
পেজঃ ৮৩২
সাইজঃ বইটির তিনটি পার্ট

Part 1

Part 2

Part 3

শেষকথাঃ আশাকরি, আপনারা খুবই সহজে প্রফেসর'স অফিস সহকারী কম্পিউটার অপারেটর নিয়োগ সহায়িকা পিডিএফ বইটি ডাওনলোড করতে পেরেছেন। আমাদের ওয়েবসাইট কোন বইয়ের পিডিএফ তৈরি করে না। ইতিমধ্যে অনলাইনে যে বই গুলোর পিডিএফ শেয়ার করা হয়েছে। আমরা শুধুমাত্র সেই সকল বইয়ের পিডিএফ ফাইলগুলো শেয়ার করে থাকি।

সর্তকতাঃ আমাদের ওয়েবসাইটের কোন পিডিএফ ফাইলের জন্য যদি, অরজিনাল লেখক/প্রকাশনীর কোন রকম সমস্যা হয়। তবে, অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করবেন। আমরা ফাইলটি আমাদের ওয়েবসাইট থেকে মুছে ফেলব। ধন্যবাদ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url