জিপি ১৯৯ টাকায় ৪০ জিবি অফার ২০২৩ | GP 40GB 199 tk for 30 Days

হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। জিপি ১৯৯ টাকায় ৪০ জিবি অফার কোড নিয়ে। এরাকম নিত্যনতুন জিপি সিমের অফার পেতে আমাদের ওয়েবসাইটে প্রতিদিন ভিজেট করুন।

GP 40GB 199 tk for 30 Days
GP 40GB 199 tk for 30 Days

জিপি সিম হল - বাংলাদেশের সবথেকে সেরা একটি মোবাইল নেটওয়ার্ক। বর্তমান সময়ে জিপি সিমের অফার গুলো অনেক দাম বেশি হয়। যেটা একজন সাধারন মানুষের কাছে সব চেয়ে কঠিন। তাই, জিপি আপনাদের জন্য অফার চালু করেছে। জিপি ৪০ জিবি ১৯৯ টাকায় ৩০ দিন মেয়াদে।

জিপি ১৯৯ টাকায় ৪০ জিবি অফার ২০২৩

জিপি সিম ব্যবহারকারীরা আপনারা শুধুমাত্র এই অফারটি ১ বার এর বেশি ক্রয় করতে পারবেন না। জিপি ১৯৯ টাকায় ৪০ জিবি অফার কোডটি দ্বারা অফারটি চালু করতে হবে। অন্যকোন উপায়ে আপনি অফারটি চালু করতে পারবেন না। আর! এই অফারটির মেয়াদ থাকবে, ৩০ দিন। এটা একটি মাসিক প্যাকেজ।

জিপি ১৯৯ টাকায় ৪০ জিবি অফার কোড ২০২৩

জিপি ১৯৯ টাকায় ৪০ জিবি ৩০ দিন অফারটি ক্রয় করার জন্য। আপনার যে কোন জিপি সিম থেকে একটি USSD কোড ডায়াল করতে হবে। জিপি ১৯৯ টাকায় ৪০ জিবি অফার কোডটি হল - *১২১*৩১৯৯# অথবা *121*3199#.

আপনারা এই অফারটি আপনাদের সিমে ১ বার মাত্র উপভোগ করতে পারবেন। যদি, আপনার সিমটি এই অফারটি থাকে। আপনারা উপরের কোডটি দিয়ে, চেক করে নিবে। যে অফারটি আপনার সিমে Available আছে কিনা!

শেষকথাঃ

আশাকরি, আপনারা বুঝতে পেরেছেন, কিভাবে জিপি সিমে ১৯৯ টাকায় ৪০ জিবি ৩০ দিনের জন্য ক্রয় করতে পারবেন। যাই হোক, আজকের আর্টিকেলটি ভালো লাগলে, আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। এই অফারটি হয়ত, আপনার সিমে নাই। কিন্তু! আপনার মা-বাবা, ভাই-বোন ও বন্ধু-বান্ধবের সিমে থাকতে পারে। তাই, অবশ্যই এই পোস্টটি শেয়ার করে। আপনার কাছের মানুষকে জানিয়ে দিন। ধন্যবাদ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url