পানির ট্যাংক এর দাম ২০২৩

পানির ট্যাংক এর দাম - হ্যালো, বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। পানির ট্যাংক এর দাম কত?

পানির ট্যাংক এর দাম
পানির ট্যাংক এর দাম

বর্তমান সময়ে প্রত্যেক মানুষের বাড়িতে পানির ট্যাংক এর ব্যবহার দিন দিন বেড়ে চলেছে। কারণ, দিন দিন পুকুর নদী বিলপ্ত হয়ে যাচ্ছে। আগের কার দিনে মানুষ পুকুরের পানি পান করত এবং পুকুরে গোসল করত। নদ-নদী না থাকার কারণে কিংবা আধুনিকতার ছোয়াই দিন দিন পানির ট্যাংক এর ব্যবহার বেড়েছে। আপনারা আজকের পোস্টে সেরা পানির ট্যাংক এর দাম এর বিষয় বিস্তারিত জানতে পারবেন।

পানির ট্যাংক এর দাম ২০২৩

পানির ট্যাংক ৫০০ লিটার এর দাম মাত্র ৳৫০০০ টাকা। কোম্পানীর নাম ভেদে পন্যের দাম ও মান কম বেশি হতে পারে। আমরা নিচে সবগুলো কোম্পানীর দাম নিয়ে বিস্তারিত আলোচনা করব। আপনারা অবশ্যই আপনার আশে-পাশে যারা পানির ট্যাংক ব্যবহার করে। তাদের থেকে অবশ্যই পরামর্শ নিবেন।

সেরা পানির ট্যাংক এর দাম

আমরা এখন আপনাদের সাথে শেয়ার করব। সেরা পানির ট্যাংক এর দাম নিয়ে। আশাকরি, আপনাদের সেরা পানির ট্যাংক এর দাম জানতে অন্য কোথাও যেতে হবে না। আমরা নিচের ছকে লিটার সহ দাম শেয়ার করছি।

লিটার দাম
৫০০ লিঃ ৳৪,৯৯৮
১০০০ লিঃ ৳৯,৯৯৭
১৫০০ লিঃ ৳১৫,৭৫২
২০০০ লিঃ ৳২০,৯৯৭
৫০০০ লিঃ ৳৪৭,৫০২

সেরা পানির ট্যাংক দুই ধরনের হয়ে থাকে। একটি সাধারন আর অন্যটি তিন লেয়ার বিশিষ্ট। তিন লেয়ার ট্যাংকির দাম সাধারন সেরা ট্যাংকের থেকে একটু বেশি। আপনারা অথবা ডট কম থেকে বিস্তারিত জানতে পারবেন। এছাড়া, আপনাদের সুবিধার জন্য নিচে মদিনা পানির ট্যাংকের দাম শেয়ার করা হল।

মদিনা পানির ট্যাংক এর দাম

আমরা অনলাইন থেকে মদিনা ট্যাংক এর বিষয় খুবই কম জানতে পেরেছি। আপনাদের সুবিধার জন্য মদিনা ট্যাংক এর দাম শেয়ার করা হল। মদিনা ট্যাংক ৫০০ লিটারের দাম মাত্র ৳৬,৫০০ টাকা এবং ১০০০ লিটারের দাম মাত্র ৳৯,৫০০ টাকা। আপনারা পানির ট্যাংক কিনার আগে দুই তিনটা দোকান থেকে দর দাম করে কিনুন। তাহলে, আপনি ঠকবেন না। অথবা আপনার পরিচিত কোন ভাই-ব্রাদার থাকলে, তার দোকান থেকে ক্রয় করুন।

গাজী পানির ট্যাংক এর দাম

আমরা এখন আপনাদের সাথে শেয়ার করব। গাজী পানির ট্যাংক এর দাম নিয়ে। আশাকরি, আপনারা সবাই গাজী পানির ট্যাংক এর কেমন দাম সে বিষয় বিস্তারিত জানতে পারবেন। আপনাদের সুবিধার জন্য নিচের ছকে রিটার ও দাম শেয়ার করা হল।

লিটার দাম
২০০ লিঃ ৳২,৪০৬
৩০০ লিঃ ৳৩,৬০৯
৫০০ লিঃ ৳৪,২০০
৭৫০ লিঃ ৳৬,৩০০
১০০০ লিঃ ৳৮,৫০০
১৫০০ লিঃ ৳১২,৬০০
২০০০ লিঃ ৳১৬,৫০০
৩০০০ লিঃ ৳২৪,৮০০
৫০০০ লিঃ ৳৪১,০০০
৭৫০০ লিঃ ৳৬১,৫০০
১০০০০ লিঃ ৳৮২,০০০

আপনারা অবশ্যই পানির ট্যাংক কিনার আগে আপনার পাড়া প্রতিবেশি যদি, পানির ট্যাংক ব্যবহার করে। তাহলে, আপনি অবশ্যই তাদের কাছ থেকে পরামর্শ নিন।

আমাদের শেষকথাঃ

আশাকরি, আপনারা আমাদের ওয়েবসাইট থেকে পানির ট্যাংক এর দাম নিয়ে বিস্তারিত জানতে পেরেছে। আমরা সবসময় চাই আমাদের ওয়েবসাইটের দর্শক প্রতিটা বিষয়ের উপর সম্পূর্ন ধারনা লাভ করতে পারে। যাই হোক, আজকের পোস্টটি ভালো লাগলে। আপনার বন্দু-বান্দবের সাথে শেয়ার করুন। ধন্যবাদ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url