গিজার এর দাম কত ২০২৩

হ্যালো, প্রিয় বন্ধুরা। কেমন আছেন সবাই। আশাকরি, সকলেই ভালো আছেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব। গিজার এর দাম বাংলাদেশ। আপনাদের সুবিধার জন্য আমরা কয়েকটি গিজার এর বিষয়ে বিস্তারিত আলোচনা করব।

গিজার এর দাম
গিজার এর দাম

আপনারা সবাই জানেন গিজার কি কাজে ব্যবহার করা হয়। সাধারনত পানি গরম করার জন্য গিজার ব্যবহার করা হয়। বর্তমান সময়ে গিজার এর ব্যবহার দিন দিন বেড়ে চলছে। গিজার সাধারনত গোসলখানা বা বাথরুম এ লাগানো হয় গোসল করার জন্য।

গিজার এর দাম বাংলাদেশ

বর্তমান সময়ে গিজার এর দাম ৳৮,৫০০ টাকা থেকে শুরু। আপনি যদি, ছোট গিজার ক্রয় করতে চান। তাহলে, আপনি ৳২,০০০ টাকার মধ্যে গিজার কিনতে পারবেন। আপনারা সব সময় চেষ্টা করবেন, পরিচিত দোকান তেকে গিজার ক্রয় করার জন্য। তাহলে, আপনার গিজারের সমস্যা হলে, তারা আপনাকে সয়হতা প্রদান করবে।

RFL গিজার এর দাম

আপনি যদি RFL গিজার কিনতে চান। তাহলে, আপনার সর্বনিন্ম RFL গিজার এর দাম মাত্র ৳৮,০০০ টাকা থেকে শুরু। আপনারা আপনাদের প্রয়োজন অনুযায়ী গিজার কিনবেন। গিজার সাধারনত লিটার হিসাবে পাওয়া যায়। আপনাদের সুবিধার জন্য আর এফ এল গিজার এর দাম নিচে শেয়ার করা হল।

RFL গিজার এর দাম
RFL গিজার এর দাম

গিজারের নাম দাম কত
RFL Electric Geyser ROBAST 10L 7,650 Tk
RFL Electric Geyser ROBAST 20L 9,563 Tk
RFL Electric Apps Control Geyser Hybride 30 Liter 13,970 Tk
RFL Electric Geyser GLAZE 45L 7,370 Tk

আপনারা যদি, RFL গিজার এর দাম বিষয়ে আরো বিস্তারিত জানতে চান।  তাহলে, আপনি অথবা ডট কম থেকে বিস্তারিত জানতে পারবেন।

আমাদের শেষকথাঃ

আশাকরি, আপনারা আমাদের ওয়েবসাইট থেকে গিজার এর দাম কত বিস্তারিত জানতে পেরেছেন। আমাদের আজকের পোস্টটি ভালো লাগলে। আপনার পাশের বাসার আন্টি বা বন্ধু-বান্ধবীদের সাথে শেয়ার করুন। আর! যদি, কোন কিছু বুঝতে অসুবিধে হয়। কমেন্ট বক্সে কমেন্ট করতে ভূলবেন না। ধন্যবাদ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url