ওয়েবসাইট ইনডেক্স করার উপায় ২০২৩ | Easy Way To Index Your Website On Google

ওয়েবসাইট ইনডেক্স করার সহজ উপায় | Easy Way To Index Your Website On Google - কি অবস্থা সবার। জানি আপনি বা আপনারা কেউ ভালো নাই। মন খারাপ হয়ে আছে। ওয়েবসাইট ইনডেক্স হচ্ছে না। আজকের পোস্টটিতে জানাব, কিভাবে খুব সহজে ওয়েবসাইটে গুগলে ইনডেক্স করাতে পারবেন।

Easy Way To Index Your Website On Google
Easy Way To Index Your Website On Google

আপনার যদি একটি ব্লাগার অথবা ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট থাকে। তাহলে, অবশ্যই আপনাকে আপনার ওয়েবসাইট গুগলে ইনডেক্স করতে হবে। আর! আপনি বার বার আপনার পোস্টের লিংক Google Search Console এ ইনডেক্স রিকুয়েস্ট দিচ্ছেন। কিন্তু, কোন কাজ হচ্ছে না। এই জন্য আজকের আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ার অনুরোধ রইল। আশাকরি, সমাধান পেয়ে যাবেন।

ব্লগার সাইট ইনডেক্স করার উপায় ২০২৩

ব্লাগার সাইট ইনডেক্স করার সহজ একটি উপায় রয়েছে। কিন্তু, আমরা সেটা জানিনা। সহজ উপায়টা হল- আমাদের ব্লাগার ওয়েবসাইটি Google News Publisher Submit করতে হবে।

ওয়ার্ডপ্রেস সাইট ইনডেক্স করার উপায় ২০২৩

ওয়ার্ডপ্রেস সাইট ইনডেক্স করার জন্য সহজ একটি মাধ্যাম হল। আপনার সাইটটিকে যদি Google News এ Approved করাতে পারেন।

গুগল নিউজ এ ওয়েবসাইট অ্যাপ্রুভ করার সঠিক উপায় ২০২৩

গুগোল নিউজ হ্যালো গুগল এর একটি জনপ্রিয় নিউজ বা সংবাদ পত্রের প্ল্যাটফর্ম ।  এটি গুগলের সম্পূর্ণ আওতাধীন । গুগোল নিউজ প্লাটফর্মে আমরা বিভিন্ন রকমের সাইটের পোস্ট দেখতে পারি । আর! এই সাইটের পোস্ট গুলো যারা পাবলিশ করে বা গুগোল নিউজ এর মাধ্যমে প্রকাশ করে তাদেরকে বলা হয় গুগোল নিউজ পাবলিশার । আপনি চাইলে আপনিও একজন গুগোল নিউজ পাবলিশার হতে পারবেন আমার মতো।

এখন, কথা হচ্ছে, আপনাকে ইউটিইবে যেতে হবে। এবার! আপনি সার্চ করবেন " Google News Approval on Blogger " দেখবেন হাজার হাজার ভিডিও চলে আসবে। একটা ভিডিও দেখে আপনার ওয়েবসাইটিকে গুগল নিউজে অ্যাপ্রুভ করিয়ে নিন।

গুগল নিউজে অ্যাপ্রুভ নেওয়ার জন্য ৫ থেকে ৭ টা পোস্ট থাকতে হবে ওয়েবসাইটে। এবার, গুগল নিউজে অ্যাপ্রুভের পর আপনাকে সঠিক ভাবে Feed সাবমিট করতে হবে। তারপর, আপনি আপনার ব্লগে পোস্ট করার ১ মিনিটের ভিতরে পোস্ট ইনডেক্স হয়ে যাবে।

শেষকথাঃ কোন কিছু বুঝতে অসুবিধে হলে, নিচের কমেন্ট বক্সে কমেন্ট করুন। আমি, খুবই দ্রুত হেল্প করার চেষ্টা করব।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url